তাসকিনকে মেরেছেন তাহসান!

টিভি স্ক্রিনের সবচেয়ে পরিচ্ছন্ন একজন শিল্পী তাহসান। তিনি স্বভাবসুলভভাবে নম্র-ভদ্র। আর সেই তাহসান কী করে মারামারি করলেন? প্রশ্ন এখন সবার মনে। আসন্ন প্রথম ছবির শুটিংয়ের সময় তসকিনকে মেরেছেন তাহসান। ছবিতে বেশ রাগী দেখা গেলেও অফস্ক্রিনে সহশিল্পী তাসকিনকে বেশ মার খেতে হয়েছে তাহসানের হাতে। এমনটি তাহসান নিজেই জানিয়েছেন।

সোমবার (৪ মার্চ) দেশের একটি শীর্ষ জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে তাহসান এসব কথা বলেন।

তাহসান বাস্তবজীবনে কখনো মারামারি করেছেন কিনা এমন প্রশ্নে তিনি বলেন, করিনি, কিন্তু একজনের শার্টের কলার চেপে ধরেছি। বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় আমার বন্ধুকে নিয়ে আরেকজন খারাপ কথা বলেছিল। পছন্দ না হওয়াতে কলার চেপে ধরি। আমি শুধু কলার চেপে ধরে বুঝিয়েছিলাম, সে যা করেছে সরি বলা উচিত। আমি আসলে মারামারি জানি না। শান্তিপ্রিয় মানুষ। কথা বললেই মার হয়ে যায়।

তবে বাস্তবজীবনে মারামারি করার ইতিহাস না থাকলেও ছবির ট্রেলারে তাহসানকে বেশ রাগী ভাব দেখা গেছে।

অন্য এক প্রশ্নের জবাবে তাহসান বলেন, এখন আসলে ওই যুগটা নেই। এখন গল্পটাই আসল। নাচ নেই। মারামারি নেই। পরিবার নিয়ে দেখার মতো। আমি বলতে পারি, পরিবার নিয়ে এমন সিনেমা বিগত কয়েক বছরে হয়নি। হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো গল্প। রোমাঞ্চ থাকবে, পদে পদে ধাক্কা থাকবে। চমকও থাকবে। তবে এই সিনেমার শুটিংয়ের সময় মারামারি অফস্ক্রিনে বেশি হয়েছিল। সহশিল্পী তাসকিন বেশ মার খেয়েছে, ব্যথাও পেয়েছে। ছোট ভাই হিসেবে কিছু বলেনি যদিও।

উল্লেখ্য, আর মাত্র তিন দিন পর মুক্তি পাচ্ছে তাহসানের প্রথম সিনেমা ‘যদি একদিন’। ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।