ফাইনালের লড়াইয়ে প্রাইম দোলেশ্বরের সামনে চ্যালেঞ্জিং লক্ষ্য

ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) টি-টোয়েন্টি টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে আজ মুখোমুখি হয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হয় সন্ধ্যা সাড়ে ছয়টায়।

টসে হেরে ব্যাটিংয়ে নামে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি তারা। ৯ রান করেই মার্শাল আইয়ুবের হাতে ধরা পড়ে আরাফাত সানির বলে ফেরেন রুবেল মিয়া। রুবেলের পর ১২ রান করে ফেরেন এনামুল হক বিজয়।

তিনি মোহাম্মদ আরাফাতের বলে ফরহাদ হোসেনের হাতে ধরা পড়ে ফেরেন। ফরহাদ রেজার বলে মার্শালের হাতে তালুবন্ধি হয়ে ৬ রান করে ফেরেন আল-আমিন। এনামুল হক জুনিয়রের বলে বোল্ড হয়ে ৩ রান করে ফেরেন আরিফুল হক।

৯ রান করে এনামুল হক জুনিয়রের বলে শায়েক আলির হাতে ধরা পড়ে ফেরেন নাজমুল হোসেন মিলন। অন্যদিকে দারুণ এক অর্ধশতক তুলে নেন জাকির হাসান। তবে এরপর বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি তিনি। ৩৯ বলে ৫২ রান করে ফেরেন তিনি।

অন্যদিকে ফরহাদ রেজার বলে সাইফ হাসানের হাতে ধরা পড়ে ৯ রান করে ফেরেন মনির হাসান। ৫৫ রান করে ফেরেন অলক কাপালি। মোহাম্মদ আরাফাতের হাতে ধরা পড়ে ফরহাদ রেজার চতুর্থ শিকার হন তিনি। রানের খাতা না খুলেই ফরহাদ রেজার বলে বোল্ড হয়ে ফেরেন মোহর শেখ।

অন্যদিকে ৭ রানে আব্দুর রাজ্জাক ও ১ রানে অপরাজিত ছিলেন আল-আমিন হোসেন। এরই ফলে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭০ রান করে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। জয়ের জন্য প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের প্রয়োজন ১৭১ রান।