মালয়েশিয়ায় ঝড় তুলেছে বাংলাদেশি শ্রমিক

রুপালি চোখের তীক্ষ্ন চাহনিতে মালয়েশিয়ায় ঝড় তুলেছেন এক বাংলাদেশি শ্রমিক। ইতিমধ্যে ওই শ্রমিকের একটি ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

এদিকে আবেদেন মাং নামের এক ব্যক্তি গত ২১ মার্চ ওই ছবিটি পোস্ট করেন। রুপালি চোখের ওই তরুণ ক্যামেরার দিকে তীক্ষ্ন চোখে তাকিয়ে আছেন। এমন ছবি সামাজিক মাধ্যম টুইটারে পোস্ট করার পর তা ভাইরাল হয়েছে।

এদিকে বাংলাদেশি ওই প্রবাসীকে নিয়ে তুমুল হইচই আর আলোচনার ঘটনা নিয়ে ইতিমধ্যে মালয়েশিয়ার স্টার অনলাইনে একটি প্রতিবেদনও প্রকাশিত হয়েছে।

এক প্রতিবেদনে বলা হয়েছে, শ্রমিকের চোখ আর বিস্ময়কর চাহনির প্রশংসায় মেতেছেন মালয়েশিয়ানরা। তারা বলছেন- ছবিটি ন্যাশনাল জিওগ্রাফিক ম্যাগাজিনের প্রচ্ছদে ব্যবহারের উপযুক্ত।

এদিকে বাংলাদেশি ওই প্রবাসী শ্রমিকের নাম জানা না গেলেও অনেকে ন্যাশনাল জিওগ্রাফিক ম্যাগাজিনের প্রচ্ছদে ব্যবহৃত ছবিগুলোর সঙ্গে তার তুলনা করেছেন।

কী আছে ওই বাংলাদেশি শ্রমিকের চোখে! দেশটির নেটজনতার কেউ কেউ বলছেন- তার রূপালী চোখ আর বিস্ময়কর চাহনিতে রয়েছে এক অসামান্য দৃঢ়চিত্তের মনোবল।

আজ ২৬ মার্চ মঙ্গলবার এ প্রতিবেদন লেখা পর্যন্ত টুইটারে ওই পোস্টে ২৫ হাজার রিটুইট ও ৭০ হাজার লাইক পড়েছে। ছবিটি ফেসবুকসহ অন্যান্য মাধ্যমে হাজার হাজার শেয়ার হয়েছে।