যার ইচ্ছাতে মামাতো বোনকে বিয়ে করছেন মোস্তাফিজ

ক্রিকেট পাড়া চলছে বিয়ের ধুম। সদ্য নিউজিল্যান্ড থেকে ফিরেই সুখবর দিলেন মোস্তাফিজ। লাখ তরুণীর হৃদয় ভেঙে বিয়ে করতে যাচ্ছেন মোস্তাফিজুর রহমান। কাটার মাস্টার খ্যাত এই তারকা বিয়ে করছেন আগামীকাল শুক্রবার। তার জেলা সাতক্ষীরায় হবে বিয়ের অনুষ্ঠান।

প্রথম দিকে বিয়ের অনুষ্ঠান নিয়ে মুখ খুলেনি মোস্তাফিজ। তবে তার ঘনিষ্ট সুত্রে জানা গিয়েছিল, তার হবু স্ত্রীর নামের প্রথম অক্ষর ‘শ’। কিন্তু পুরো নাম তারা বলেনি। তবে এবার জানা গেল মোস্তাফিজের হবু স্ত্রীর নাম। তার নাম সুমাইয়া ইয়াসমিন শিমু। সে ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের ছাত্রী।

আগামী ২২ মার্চ শুক্রবার কনে পরিবারের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে দেখতে আসছে কাটার মাস্টারকে। খুব অল্পদিনে তারকা বনে যাওয়ায় এই ক্রিকেটারের বিয়ের দিনক্ষণ ঠিক হবে তখনই। আর বিয়ের কনে আর কেউ নন, কাটার মাস্টার মোস্তাফিজের মেজো মামার মেয়ে।

জানা গেছে, তার মায়ের ইচ্ছা মামাতো বোনের সঙ্গেই বিয়ে হোক মোস্তাফিজের। মায়ের ইচ্ছা আর পরিবারের চাওয়াতেই তাকে বিয়ে করছেন বাঁহাতি এই পেসার। বিয়ের জন্যই এখন সাতক্ষীরায় আছেন মোস্তাফিজ। বিয়ের কেনাকাটাও তার সম্পন্ন। একেবারেই ঘরোয়া ভাবেই অনুষ্ঠিত হতে বিয়ের অনুষ্ঠান।

এ বিষয়ে মোস্তাফিজ গণমাধ্যমকে বলেন, ‘শুক্রবার আক্‌দ হবে, একেবারে কাছের কিছু মানুষকে নিয়ে। অনুষ্ঠান করব বিশ্বকাপের পর।’

এরই মধ্যে ঢাকা ছেড়ে সাতক্ষীরায় পৌঁছেছেন। আর কনে আজ ঢাকা ছেড়ে যাবেন। বিয়ে নিয়ে হইচই হোক তা মুস্তাফিজ চান না বলেই গোপন রাখা হয়েছে।