রোহিতের সর্বোচ্চ রানের রেকর্ড ভেঙে দিল স্কুল বালক

ভারতীয় ব্যাটসম্যান রোহিত শর্মা ওয়ানডে ক্রিকেটে ব্যাক্তিগত সর্বোচ্চ রানের রেকর্ডের মালিক। তিনি ২০১৪ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে কলকাতার ইডেন গার্ডেনে খেলেছিলেন ২৬৪ রানের একা দানবীয় ইনিংস। ২০১৪ সালে কলকাতার ইডেন গার্ডেনে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডেতে ১৭৩ বলে ২৬৪ রানের ইনিংস খেলেন রোহিত। তবে সেই রেকর্ড আর বেশি দিন টিকলোনা। তার এই রেকর্ড ভেঙে দিয়েছে স্কুল পড়ুয়া এক বালক।

করোহিত শর্মার সেই রেকর্ড টপকে ২৬৫ রানের আরেকটি দুর্দান্ত ইনিংস খেলেছে সে! মজার বিষয় হলো শেষ পর্যন্ত এক স্কুল বালকের হাতেই রেকর্ড খোয়াতে হলো রোহিত শর্মাকে? তবে আশাহত হওয়ার কারণ সেই এটা কোনো আন্তর্জাতিক আসর নয়।

মুম্বাইয়ে স্কুল বালকদের একটি টুর্নামেন্টে ২৬৫ রানের অবিশ্বাস্য ইনিংসটি উপহার দিয়েছেন অভিনব সিং। টুর্নামেন্টে আয়োজন করে আইপিএলে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্সই। আন্তঃস্কুল টুর্নামেন্টটিতে ২৬৫ রানের অবিশ্বাস্য ইনিংসটি উপহার দেয় অভিনব।

মুম্বাই ইন্ডিয়ান্সই এক টুইট বার্তায় জানিয়েছে, ক্রিকেটে তরুণ এবং যুবকদের অংশগ্রহণ বাড়াতে প্রতি বছরই মুম্বাইয়ে ইন্টার স্কুল টুর্নামেন্টের আয়োজন করে মুম্বাই ইন্ডিয়ান্স। সেই টুর্নামেন্টের প্রথম দিনই রোহিতের রেকর্ড ভেঙেছে অভিনব।