শ্রীলংকার টেস্ট অধিনায়ক গ্রেফতার

গ্রেফতার করা হয়েছে শ্রীলংকার টেস্ট দলপতি দিমুথ করুনারত্নকে। শ্রীলংকার রাজধানী কলম্বোর বোরেলা অঞ্চল থেকে গ্রেফতার করা হয় লঙ্কান এই বাঁহাতি ওপেনারকে। মদ পান করে গাড়ি চালাচ্ছিলেন করুনারত্নে। সে সময় একটি তিন চাকার মটর বাহনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে আহত হন মটর বাহনে থাকা সেই আরোহী।

আজ ৩১ মার্চ রবিবার ভোর ৫টা ১৫ মিনিটে এই ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। কলম্বোর বরেলার কিনসে রোড জংশনে এই দুর্ঘটনা ঘটান করুনারত্নে।

এদিকে দুর্ঘটনা ঘটার সাথে সাথে আহত ব্যক্তিকে কলম্বো জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বড় কোন ক্ষতি না হলেও বেশ কয়েক জায়গায় চোট পেয়েছেন তিনি।

এই ব্যাপারে সেখানকার পুলিশ সুপার এসপি রুয়ান গুনাসেকারা জানান, ‘গাড়ি চালানোর সময় মদ্যপ অবস্থায় ছিলেন করুনারত্নে। মদ্যপ থাকার কথা তিনি নিজেও স্বীকার করেছেন। আজ তাঁকে জেল হাজতেই রাখা হবে। আগামীকাল তাঁকে আদালতে নেওয়ার কথা রয়েছে।’

এদিকে সদ্য দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে টেস্ট অধিনায়কত্ব পেয়েছিলেন করুনারত্নে। তাঁর অধীনে এশিয়ার প্রথম দল হিসেবে প্রোটিয়াদের মাঠে সিরিজ জয়ের গৌরব অর্জন করে লঙ্কানরা।

আর সেই সঙ্গে আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপে তাঁকে অধিনায়কত্ব তুলে দেয়ার চিন্তা ভাবনা করছিল শ্রীলংকার ক্রিকেট বোর্ড। এখন এই ঘটনার পর সিদ্ধান্ত থেকে সরে আসতে পারেন শ্রীলংকার ক্রিকেট বোর্ড।