সামি-পোলার্ডের তান্ডবেও রক্ষা হলনা পেশোয়ারের

পাকিস্তান সুপার লিগের প্রথম কোয়ালিফায়ার ম্যাচে পেশোয়ার জালমিকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে কোয়েটা গ্লাডিয়েটর্স। ম্যাচে পেশোয়ারকে ১০ রানে হারিয়েছে তারা।

এদিন প্রথমে ব্যাটিং করতে নেমে ২০ ওভারে ৬ উইকেটে ১৮৬ রান করে কোয়েটা গ্লাডিয়েটর্স। দলের পক্ষে ৪৩ বলে ৭১ রানের ঝড়ো ইনিংস খেলেন ওয়াটশন। ইনিংসে ৫টি চার ও ৬টি ছক্কা মারেন ওয়াটশন।

এছাড়া আহসান আলী ৩২ বলে ৪৬ রান করেছেন। ৪টি চার ও ২টি ছক্কা মারেন তিনি। ১৫ বলে২২ রান করেন উমর আকমল। ১১ বলে ১২ রান করেন সরফরাজ আহমেদ।

জবাবে ব্যাটিং করতে নেমে ২০ ওভারে ৭ উই্কেটে ১৭৬ রানে থামে পেশোয়ারের ইনিংস। এই রানের টার্গেটে ব্যাটিং করতে নেমে শুরুতেই বল খুইয়ে বিপদে পড়ে পেশোয়ার। কামরান আকমল ২৬ বলে করেন ২২ রান। ইমাম উল হক ১৮ বলে ২৩ রান করেন। মিসবাহ ১৭ বলে করেন ১৮ রান।

তবে এই দলটির জয়ের আশা জাগান পোলার্ড ও ড্যারেন সামি। এই দুই জনের দানবীয় ব্যাটিংয়ে শেষ ওভারে ২১ রান প্রয়োজন হয় পেশোয়ারের। বোলিংয়ে আসেন ওয়াটশন নিজেই।

প্রথম বলে ১ রান নেন সামি। দ্বিতীয় বলে ছক্কা মারেন পোলার্ড। তৃতীয় বলেই আউট হন তিনি। চতুর্থ বলে আউট হন ওহাব রিয়াজ। শেষ দুই বলে তিন রান নেন হাসান আলী। ফলে ১০ রানে ম্যাচ হারে পেশোয়ার।

পোলার্ড ২২ বলে ৪৪ ও সামি ২১ বলে করেছিলেন ৪৬ রান। এই দুই জনের ছক্কা তান্ডবেও শেষ রক্ষায় হয়নি তাদের দলের।