হঠাৎ বিএমপি কার্যালয়ে উপস্থিত উচ্চপদস্থ সেনা কর্মকর্তারা

বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কার্যালয় পরিদর্শন করেছেন বিভিন্ন দেশের উচ্চপদস্থ সেনা কর্মকর্তারা।বাংলাদেশ, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, নাইজেরিয়া ও শ্রীলঙ্কার ব্রিগেডিয়ার জেনারেল এবং যুগ্ম-সচিব পদ মর্যাদার ২৫ সদস্যের ন্যাশনাল ডিফেন্স কোর্সের ইন্টারনাল স্টাডি ট্যুরের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন মেজর জেনারেল মোশফেকুর রহমান।

রবিবার (৩ মার্চ) ন্যাশনাল ডিফেন্স কোর্সের ইন্টারনাল স্টাডি ট্যুরের সদস্যরা সকাল ১০টার দিকে নগরীর আমতলা মোড়ে অবস্থিত বরিশাল মেট্রোপলিটন পুলিশের কার্যালয় পরিদর্শন করেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোশারফ হোসেন বাংলাদেশ, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, নাইজেরিয়া ও শ্রীলঙ্কার ব্রিগেডিয়ার জেনারেল এবং যুগ্ম-সচিব পদ মর্যাদার ২৫ সদস্যের ন্যাশনাল ডিফেন্স কোর্সের ইন্টারনাল স্টাডি ট্যুরের প্রতিনিধি দলকে অভ্যর্থনা জানান।

পুলিশ কমিশনার মোশারফ হোসেনের সভাপতিত্বে কনফারেন্স রুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের অবকাঠামো, সফলতা, ভবিষ্যত কর্মপরিকল্পনা ও কার্যক্রম সম্পর্কে বিস্তারিত ডকুমেন্টারি উপস্থাপন করা হয়। ডকুমেন্টারি উপস্থাপনা করেন অতিরিক্ত পুলিশ কমিশনার মাহ্ফুজুর রহমান।

প্রশ্নোত্তর পর্বে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে পারেন এবং তাদের মতামত দেন ন্যাশনাল ডিফেন্স কোর্সের সদস্যরা। সভা শেষে পরিদর্শক দল এবং বরিশাল মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তাদের মধ্যে শুভেচ্ছা স্মারক সম্মাননা ক্রেস্ট বিনিময় হয়। এ সময় উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের ঊর্ধতন কর্মকর্তারা।