অবশেষে পাওয়া গেল মোস্তাফিজের স্ত্রীর ছবি

অবশেষে মামাতো বোন সাদিয়া পারভীন শিমুর সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন জাতীয় দলের ক্রিকেটার ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান। আজ ২২ মার্চ শুক্রবার বিকেলে সাতক্ষীরার জগন্নাথপুর গ্রামে মেজমামা রওনাকুল ইসলাম বাবুর মেয়ে শিমুর সঙ্গে মুস্তাফিজের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে দেনমোহর ধার্য করা হয় ৫ লাখ ১ টাকা।

এদিকে বাবা-মা-ভাই ও বন্ধু-বান্ধবসহ ৩০-৩২ জন বরযাত্রী নিয়ে কনের বাড়িতে হাজির হন মুস্তাফিজ। বিয়ে বাড়িতে শেরওয়ানি পরা থাকলেও পাগড়ি পরেননি। তাকে কোলে করে বিয়ের আসরে নিয়ে যেতে চাইলেও তিনি কোলে উঠতে অস্বীকৃতি জানান। একপর্যায়ে পায়ে হেঁটেই বিয়ের মঞ্চে বসেন।

এ সময় মুস্তাফিজ সাংবাদিকদের সঙ্গে কোনও কথা না বললেও তার বড় ভাই মাহফুজুর রহমান মিঠু নবদম্পতির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এদিকে সাদিয়া পারভীন শিমু ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। শিমু ২০১৬ সালে নলতা হাইস্কুল থেকে গোল্ডেন এ প্লাস পেয়ে এসএসসি এবং ২০১৮ সালে দেবহাটার সখিপুর খান বাহাদুর আহসানউল্লাহ কলেজ থেকে এ প্লাস পেয়ে এইচএসসি পাস করেন।

এ সময় মুস্তাফিজের সেজ ভাই মোখলেসুর রহমান পল্টু জানান, পারিবারিকভাবে আকদ হলেও বিশ্বকাপ ক্রিকেটের পর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।