আশরাফুলের দুর্দান্ত বোলিং

ডিপিএলে আজকের দিনের ম্যাচে মাঠে নেমেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। এবারের টুর্নামেন্টে এটিই মোহামেডানের প্রথম ম্যাচ। আর প্রথম ম্যাচে বল হাতে চমক দেখালেন মোহাম্মদ আশরাফুল।

আশরাফুলের দল মোহামেডান আজকের ম্যাচে গাজী গ্রুপের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। আর ফিল্ডিংয়ের শুরু থেকেই প্রতিপক্ষ গাজী গ্রুপকে একেবারেই চেপে ধরে তারা।

শুরুতে সফিউল ইসলামের বোলিং তান্ডবে দিশেহারা গাজী গ্রুপ মাত্র ২৬ রানেই হারায় ৬টি উইকেট। এরমধ্যে সফিউল একাই তুলে নেন ৫টি উইকেট। অন্য উইকেটটি নেন আলাউদ্দিন বাবু।

মেহেদী হাসান ১, ইমরুল কায়েস ৭, রনি তালুকদার ০, সামসুর রহমান ০, পারভেজ রসুল ৬ ও রায়হান উদ্দিন আউট হয়েছিলেন ২ রান করেই।

এরপর তৌহিদ তারেক ও সামসুল ইসলাম মিলে ১০১ রানের জুটি গড়ে লজ্জার হাত থেকে গাজী গ্রুপকে বাঁচান। মারাত্মক হয়ে উঠা এই জুটি যখন ভাঙতে পারছিলনা কেউই, তখনই চমক দেখান মোহাম্মদ আশরাফুল।

বোলিংয়ে এসে ৫৬ রান করা তৌহিদ তারেককে আউট করে ব্রেক থ্রো এনে দেন আশরাফুল।

তবে এখনো উইকেটে আছেন সামসুল ইসলাম। ৫২ রান করে অপরাজিত আছেন তিনি। সাথে আছেন আবু হায়দার। ৫ রানে অপরাজিত আছেন তিনি। আশরাফুল ৫ ওভার বোলিং করে ২১ রানে নিয়েছেন একটি উইকেট। গাজী গ্রুপের সংগ্রহ ৭ উইকেটে ১৩৮ রান।