একাই মোহামেডানকে জেতালেন রাকিবুল

ডিপিএলের ৬ষ্ঠ ম্যাচে আজ রোমাঞ্চকর এক ম্যাচে গাজী গ্রুপকে একাই হারিয়েছেন মোহামেডান অধিনায়ক রাকিবুল হাসান। এটি দুই দলেরই ছিল টুর্নামেন্টে প্রথম ম্যাচ।

ম্যাচে প্রথমে ব্যাটিংয়ে নেমে সফিউলের তোপে পড়ে গাজী গ্রুপের ক্রিকেটাররা। মাত্র ২৬ রানেই হারায় ৬টি উইকেট যার ৫টিই নেন সফিউল। অন্যটি নেন আলাউদ্দিন বাবু।

এরপর প্রতিরোধ গড়ে তুলেন সামসুল ইসলাম ও তৌহিদ তারেক। দুজনে মিলে ১০১ রানের জুটি গড়েন। তবে দলীয় ১২৭ রানের মাথায় ব্যক্তিগত ৫৬ রান করে তৌহিদ আউট হলে একাই লড়াই করেন সামসুল। শেষ পর্যন্ত তিনি ৭১ রানে অপরাজিত থাকলেও অন্র প্রান্তে সবাই আউট হয়ে যায়। আর গাজী গ্রুপের সংগ্রহ দাড়ায় ১৮২ রান।

জবাব দিতে নেমে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে মোহামেডান। ৮৭ রানের মধ্যেই হারায় ৬ উইকেট। সেখান থেকে সোহাগ গাজীকে সাথে করে লড়াই করেন রাকিবুল হাসান। এই জুটিতে ৪৯ রান করে মোহামেডান।

দলীয় ১৩৬ রানের মাথায় ব্যক্তিগত ২৯ রান করে সোহাগ গাজীর বিদায়ের পর আলাউদ্দিন বাবুকে সাথে নিয়ে একাই লড়াই করে যান রাকিবুল। শেষ পর্যন্ত এই দুজনের অবিচ্ছিন্ন জুটিতে জয়ের বন্দরে পৌছায় মোহামেডান। রাকিবুল ৮২ রানে অপরাজিত থাকেন। আলাউদ্দিন বাবু করেন ১৪ রান।