এবার নাটোরে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত-২,আহত ২৫

নাজমুল হাসান নাহিদ, গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের গুরুদাসপুরে সড়ক দৃর্ঘটনায় কলেজ ছাত্রসহ দুই জন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২৫জন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নের কান্দাইল গ্রামে।

নিহত কলেজ ছাত্র রনি ইসলাম বড়াইগ্রাম উপজেলার আহমেদপুর বিএম কলেজের ইন্টার ফাষ্ট ইয়ারের ছাত্র এবং চাপিলা ইউনিয়নের পাবনা পাড়া মহল্লার বিনোদ শাহ’র ছেলে। অপর ব্যক্তি একই গ্রামের মৃত জুলু প্রামানিকের ছেলে জরিপ উদ্দিন।

সরেজমিন গিয়ে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নের পাবনা পাড়া গ্রামের প্রায় ৩৫জন ব্যক্তি মাছবাহী ট্রাকে চড়ে পাশ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার লাথুরিয়া গ্রামের ওরশ শরীফে যাচ্ছিল। তাদের গ্রাম থেকে ২ কিলোঃ দূরে যাওয়ার পরেই ট্রাকটির চালক আজাহার আলী নিয়ন্ত্রন হারিয়ে রাস্তায় উল্টে গেলে এই দূর্ঘটনার ঘটনা ঘটে। এসময় ফায়ার সার্ভিসের গাড়ী এসে আহত ২৫জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করে।

এদের মধ্যে রনি, জরিপ, রাশিদুল, আসলাম, শ্যামল, মামুন, রাকিব, আলহাজ, সুমনসহ কয়েক জনের অবস্থা গুরুতর দেখে রাজশাহী মেডিকেলে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেলে মঙ্গলবার রাত ১১টার দিকে কলেজ ছাত্র রনি (১৮) ও ছাগল ব্যবসায়ী জরিপ উদ্দিন (৫০) এর মৃত্যু হয়। মৃত্যুর সংখ্যা আরো বাড়তে পারে বলে হাসপাতাল সুত্রে জানা গেছে।

আহত মেহেদী হাসান বলেন, চালক আজাহার গাড়ীটি প্রথম থেকেই দ্রুত গতিতে চালাচ্ছিল। পথে কান্দাইল বিস্কুট ফাক্টরীর কাছে পৌছালে সামনের দিক থেকে আসা একটা অটোভ্যানকে সাইড দিতে গিয়ে গাড়িটি রাস্তায় নিয়ন্ত্রন হারায় এবং রাস্তায় উল্টোন খেয়ে গাছের সাথে ধাক্কা লেগে এই ঘটনা ঘটে।