কথা রাখলেন মাশরাফি

মাশরাফি বিন মুর্তজা এখন আর শুধু ক্রিকেটের নন। বাংলাদেশের একমাত্র খেলোয়াড় হিসেবে খেলোয়াড়ি জীবনেই সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন মাশরাফি। নড়াইল-২ আসনের সাংসদ এখন তাঁর নতুন পরিচয়ের দায়িত্ব সামলাচ্ছে। নিজ এলাকায় গিয়ে পরিবর্তনের ডাক দিয়েছেন সাংসদ মাশরাফি।

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় মাশরাফি কথা দিয়েছিলেন, ভাঙন এলাকার জন্য কিছু করবেন। সে মোতাবেক নড়াইলের লোহাগড়া উপজেলার পূর্বাঞ্চলের ওপর দিয়ে প্রবাহিত মধুমতি নদীর ভাঙনকবলিত এলাকা ঘুরে দেখলেন বাংলাদেশ জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

আজ ২৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরের দিকে মাশরাফি বিন মুর্তজা লোহাগড়া উপজেলার কোটাকোল ইউপির ঘাঘা, যোগিয়া, ধোলাইতলা কোটাকোল এবং পরে জয়পুর ইউপির আস্তাইল, আড়িয়ারা, আমডাঙ্গা এলাকা পরিদর্শন করেন। এ সময় তিনি ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজ খবর নেন।

এ সময় মাশরাফি বলেন, ‘মধুমতি নদীর ভাঙনরোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’ এদিকে ভাঙন এলাকা পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শাহ নেওয়াজ তালুকদার, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র, সহকারী কমিশনার (ভূমি) এম এম আরাফাত হোসেনসহ আর অনেকেই।