খালেদা জিয়াকে মুক্তি দিয়ে প্রমাণ করুন কে বেশি জনপ্রিয়: ডা. জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলছেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রীকে দেশের অভ্যন্তরে চিকিৎসা পাওয়ার জন্য হাইকোর্টের নির্দেশের প্রয়োজন হয়। সেটা প্রমাণ করে বাংলাদেশের অবস্থানটা কোথায়। আমি মনে করি বর্তমান সরকারের চরিত্রের কাপড় খোলা শুরু হয়েছে।

বুধবার (৬ মার্চ) জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি আয়োজিত মানববন্ধনে এসব কথা বলেন তিনি।

সরকারের সমালোচনা করে নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমি আপনাদের বলব, আপনারা আর পুলিশের অনুমতি চাইবেন না। তাদের শুধু জানিয়ে দেবেন খালেদা জিয়ার বিরুদ্ধে যে অন্যায় হয়েছে, যে মিথ্যা মামলা আপনারা (সরকার) দিয়েছেন তা প্রত্যাহার করে জামিনে মুক্তি দিয়ে প্রমাণ করুন কে বেশি জনপ্রিয়।

ডা. জাফরুল্লাহ বলেন, কয়েক দিন আগে গওহর রিজভীর বস্ত্রহানি তো আপনারা দেখেছেন। সেটাকে সারাদেশে ঝুলিয়ে দেন।

এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সুস্থতা কামনা করেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। পাশাপাশি যেকোনো ইস্যুতে বিদেশ গিয়ে চিকিৎসা নেয়ার সমালোচনা করেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে এ কর্মসূচির আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস-চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, শামসুজ্জামান দুদু, এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান প্রমুখ।