জন্মদিনে সাকিবের জন্য সানরাইজার্সের উপহার

সাকিব আল হাসান এখন ভারতের অবস্থান করছেন। আজকে তার দলের ম্যাচ কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে। সেই ম্যাচে সাকিব একাদশে থাকবেন কিনা সেটা নিয়ে রয়েছে যথেস্ট সংশয়। তবে একটা বিষয়ে কোন সংশয় নেই। সেটা হল আজ বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার জন্মদিন। জীবনের ৩১টি বছর পার করে ৩২তম বছরে পা রাখলেন এই তারকা। শুভ জন্মদিন সাকিব আল হাসান।

আজ ২৪ মার্চ রবিবার আইপিএলের দ্বিতীয়দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ ও কলকাতা নাইট রাইডার্স। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪.৩০ মিনিটে৷

এদিকে আজকের এই দিনে ১৯৮৭ সালে মাগুরা জেলায় জন্মগ্রহণ করেন বাংলাদেশ জাতীয় দলের টেস্ট ও টি-২০ ক্যাপ্টেন সাকিব আল হাসান। এদিকে জন্মদিনে শুভেচ্ছা বন্যায় ভেসে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। বন্ধু-বান্ধব-সতীর্থ থেকে শুরু করে টাইগার লিজেন্ডকে শুভেচ্ছা জানাতে ভুলেনি আইপিএলে তার দল সানরাইজার্স হায়দরাবাদ।

সাকিবের ৩২ তম জন্মদিনে আইপিএলে দ্বাদশ আসরের প্রথম ম্যাচে খেলতে নামবে সানরাইজার্স হায়দরাবাদ। সে হিসাবে জন্মদিনটা তিনি কাটাবেন মাঠে, ব্যাট-বলের লড়াইয়ে। আর কেকেআরের বিপক্ষে জয় তুলে আজ তার জন্মদিন রাঙাতে চায় হায়দরাবাদ।

এর জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি দলের বাকিদের কাছে জয়ের আবদারই জানিয়েছে হায়দরাবাদ।

টুইটারে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তারা লিখেছে, ‘শুভ জন্মদিন @এসএএইচ৭৫ অফিসিয়াল। সাকিব আল হাসানকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। জন্মদিন উদযাপনের জন্য কী অসাধারণ এক দিন এটি। সাকিবের জন্য সবচেয়ে সেরা উপহার কী হবে তা আপনারা জানেন, তাই নয় অরেঞ্জ আর্মি?’

এদিকে এখনো পর্যন্ত আইপিএলে ৬০ ম্যাচ খেলেছেন সাকিব। ব্যাট হাতে তিনি করেছেন ৭৩৭ রান, তাছাড়া এখন পর্যন্ত বল হাতে ৫৭টি উইকেট শিকার করেছে সাকিব আল হাসান।