টাংগাইলের সন্তান শাহীন হোসেন শান তেজগাঁও কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত

টাঙ্গাইল জেলাধীন ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের মাটিকাটা গ্রামের সৎ, মেধাবী ও পরিশ্রমী ছাত্রনেতা শাহীন হোসেন শান তেজগাঁও কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি মাটিকাটা উচ্চ বিদ্যালয় থেকে ২০০৯ সালে এস এস সি এবং ইব্রাহিম খাঁ সরকারী কলেজ থেকে ২০১১ সালে এইচ এসসি পাশ করেন।

তিনি বর্তমানে তেজগাঁও কলেজে মাস্টার্সে অধ্যায়নত। তার অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, ‘তিনি ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ছিলেন। যখনই তিনি নৌকার মিছিল শুনতেন তখনই তিনি দৌড়ে মিছিলে যেতেন। সেই থেকেই ছাত্রলীগের প্রতি তার গভীর ভালোবাসা এবং মুজিব আদর্শের চেতনা বুকে ধারণ করেছেন। তিনি মূলত আওয়ামী পরিবারের সন্তান।’

এ সময় তিনি আরও বলেন, ‘আমি আগামী দিনগুলো মুজিব আদর্শের চেতনা ধারণ করে রাখবো এবং সোনার বাংলা গড়তে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে সর্বদা কাজ করে যাব।’

২০১১ সালে তেজগাঁও কলেজে অনার্সে ভর্তি হওয়ার পর বিভিন্ন মিছিল, মিটিং এবং রাজপথে থেকে তেজগাঁও কলেজ ছাত্রলীগের সাথে জড়িত থেকে বিভিন্ন সক্রিয় ভূমিকা পালন করেছেন।

সেজন্য তেজগাঁও কলেজ ছাত্রলীগের অভিভাবক-২৭ নং ওয়ার্ড কাউন্সিলর (ঢা.উ.সি.ক) জনাব ফরিদুর রহমান খান ইরান (ভাই) এবং তেজগাঁও কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রবিন ও সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম তাজিম তাকে তেজগাঁও কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত করেছেন। সেজন্য তাদের প্রতি নবনির্বাচিত সহ-সভাপতি শাহীন হোসেন শান ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।