পরকীয়া নিয়ে কলহে বউকে পেটানোর দায়ে মার খেলেন হিরো আলম

বউ পিটিয়ে মার খেলেন হিরো আলম। আর তাকে পিটিয়েছে শশুর বাড়ির লোকজন। এই ঘটনায় শ্বশুরসহ পাঁচজনের নামে থানায় অভিযোগ দিয়েছেন হিরো আলম।

এদিকে মারধরে হিরো আলমের স্ত্রী আহত হয়ে এখন হাসপাতালে ভর্তি আছে। আর বউকে মারার অভিযোগে তার বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নিচ্ছে শ্বশুর বাড়ির লোকজন।

হিরো আলমের পরকীয়া এবং দ্বিতীয় বিয়ে করা নিয়ে স্ত্রীর সাথে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে।

হিরো আলম অভিযোগে বলেন, স্ত্রীর সাথে দাম্পত্য কলহের জের নিয়ে মঙ্গলবার রাত ৮টার দিকে তার শ্বশুর সাইফুল ইসলাম ও তার স্ত্রী সাদিয়া বেগম সুমির নেতৃত্বে হিরো আলমের বাড়িতে এসে চড়াও হয়ে কাঠের বাটাম দিয়ে তাকে পেটানো হয়।

অন্যদিকে তার স্ত্রী বলেন, দুই মাস পর গত সোমবার রাতে হিরো আলম বগুড়া শহরতলীর এরুলিয়া গ্রামে তার বাড়িতে আসেন। রাতে বিছানায় শুয়ে একটানা তিন ঘণ্টা মোবাইল ফোনে ঢাকার এক নারীর সাথে কথা বলে হিরো আলম। এ নিয়ে প্রতিবাদ করলে সোমবার রাতেই বেদম পেটান।

তিনি আরো বলেন, হিরো আলম ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছেন। একারণে বগুড়ায় থাকা স্ত্রী-সন্তানের কোন খবর রাখেন না এবং সংসার খরচ দেন না। এর প্রতিবাদ করলেই তাকে শারীরিক নির্যাতন করা হয়।

হিরো আলমের শ্বশুর বলেন, মঙ্গলবার সন্ধ্যার পর তার মেয়েকে আবারও অমানুষিক নির্যাতন করা হয়েছে বলে তিনি খোঁজ পান। নির্যাতনের খবর পেয়ে মেয়ের বাড়িতে যান তিনি। মেয়েকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করে দেন।