প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় কিরণের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) মহিলা উইংয়ের চেয়ারম্যান ও ফিফার সদস্য মাহফুজা আক্তার কিরণের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন। গ্রেফতারি সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২ এপ্রিল দিন ধার্য করা হয়েছে।

এদিকে বাদী পক্ষের আইনজীবী ব্যারিস্টার রেফায়েতুল করিম লেলিন বিষয়টি নিশ্চিত করেছেন। সম্প্রতি প্রধানমন্ত্রীকে নিয়ে কিরণের ওই কটুক্তি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হয়। পরবর্তী জাতীয় দৈনিক ও অনলাইনে প্রচারিত হয়।

প্রচারিত বক্তব্যে মাহফুজা আক্তার কিরণ বলেছিলেন, ‘পিএম হিসেবে সব খেলাই তার কাছে সমান। সেখানে কেন দু’চোখে দেখবে। মেয়েরা ব্যাক টু ব্যাক চ্যাম্পিয়ন। গিফট তো পরের কথা। অভিনন্দন তো দিতে পারে, মিডিয়াতে কি কোনো অভিনন্দন জানাইছে? বিএফএফের টাকা দিয়ে কেন প্রধানমন্ত্রীকে দেয়াব।’

‘বিসিবির অনেক স্বার্থ আছে। বিসিবি সরকারের অনেক ফ্যাসালিজিট নেয়। চুন থেকে পান খসলেই প্লট পেয়ে যায় গাড়ি পেয়ে যায়।’ এদিকে তার এমন বক্তব্যে বাদীর ৫০ কোটি টাকার মানহানি হয়েছে মর্মে আদালতে মামলাটি করা হয়।