বনানীর অগ্নিকাণ্ডে তামিম ইকবালের স্ত্রী আবেগ আপ্লুত স্ট্যাটাস

গতকাল বৃহস্পতিবার দুপুরে বনানীর এই টাওয়ারে আগুন লাগে। ভবনের ৯ম তলায় আগুনের সূত্রপাত। পরে আগুন ২৩তলা ভবনের বেশ কয়েকটি তলায় ছড়িয়ে পড়ে। প্রায় সাড়ে ছয় ঘণ্টা চেষ্টার পর রাত ৭টায় আগুন নেভায় ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট। এই ঘটনায় এখন পর্যন্ত ২৫টি লাশ উদ্ধার করা হয়েছে।

আর এঘটনায় জাতীয় দলের অভিজ্ঞ ওপেনার তামিম ইকবালের স্ত্রী আয়েশা সিদ্দিকাকেও ছুঁয়ে গেছে। এ ঘটনায় আগেই মুখ খুলেছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারের স্ত্রী জানান, এটা তার দেখা সবচেয়ে ভয়ঙ্কর দৃশ্য।

অন্যদিকে, তামিম ইকবালের স্ত্রী আয়েশা সিদ্দিকাও এমন ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় চুপ থাকেননি। অগ্নিকাণ্ডে যারা প্রাণ হারিয়েছেন তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতিও সমবেদনা জানিয়েছেন তিনি। এ ছাড়া আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন তামিম-পত্নী।

আয়েশা সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে লেখেন, ‘এটা পুরোপুরি হৃদয়বিদারক ঘটনা। মৃতদের জন্য দোয়া করছি। আল্লাহ যেন তাদের (নিহতদের) পরিবারকে শোক সহ্য করার ক্ষমতা দেন। যারা ভিতরে আটকে আছেন এবং কষ্টে রয়েছেন তাদেরকে যেন আল্লাহ সাহায্য করেন।’

এ ঘঠনায় বাংলাদেশি ক্রিকেটারদের কানেও দ্রুত পৌঁছে যায়। অগ্নিকাণ্ডের খবর শুনে চুপ করে থাকেননি তারা। এ ঘটনায় শোক ও আহতদের সাহায্যের জন্য আহ্বান জানিয়েছেন জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার।