বিএনপি দলের মধ্যে কেউ কাউকে বিশ্বাস করে না: তোফায়েল আহমেদ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা সদর ১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এমপি বলেছেন, ২০০৮ সালে নির্বাচনে বিএনপি আসন পেয়েছে ২৮টি এবার পেয়েছে মাত্র ৬টি। তাদের পতন শেষ প্রান্তে এসে পৌঁছেছে। আমার মনে হয় আগামীতে তাদেরকে খুঁজে পাওয়া কঠিন হবে। বিএনপি দলের মধ্যে কেউ কাউকে বিশ্বাস করে না। নেতারা একে অপরকে বিশ্বাস করে না। কর্মীরা নেতাদেরকে বিশ্বাস করে না। অথচ আওয়ামী লীগ বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে আজ ঐক্যবদ্ধ। তৃণমূল পর্যায়েও ঐক্যবদ্ধ।

শুক্রবার (২২ মার্চ) দুপুরে ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ কতৃক আয়োজিত ভেলুমিয়া ও ভেদুরিয়া ইউনিয়নের তৃণমূল কর্মীদের সাথে নির্বাচন পরবর্তী মূল্যায়ন সভায় ভোলা সরকারি স্কুল মাঠে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বিএনপি এখন বিলীনের পথে। একাদশ নির্বাচনের সময় ভোলাতে কয়েক হাজার নেতা কর্মী আওয়ামী লীগের ইতোমধ্যে যোগ দিয়ে ফেলেছে। ইদানিং আবার বিএনপি ত্যাগ করে অনেকে চলে যাচ্ছে। কেনই বা তাদের দল করবে মানুষ? তারা তাদের নেতাকর্মীদেরকে মূল্যায়ন করছে না। আবার বিএনপির চেযারপারসন বেগম খালেদা জিয়া দুর্নীতির মামলার আসামি। এখন আবার দিয়েছে একজন খুনিকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান করেছে দলটি। আজকের মানুষ বোকা নয়। সব বুঝতে পারে।

তোফায়েল আহমেদ বলেন, আপনাদের ভালোবাসাই আজ আমি তোফায়েল আহমেদ। আপনাদের এ ভালোবাসা আমার শ্রেষ্ঠ পাওয়া। অনেক বার আপনাদের ভালোবাসার কারনে মন্ত্রী এমপি হয়েছি। আমার শেষ ইচ্ছে ভোলা বরিশাল ব্রিজটি করে আপনাদেরকে নিয়ে ব্রিজ দিয়ে রাজধানীতে যাবো ইনশআল্লাহ।