বিশ্বকাপে বাংলাদেশ দলকে ‘উপহার’ এনে দিতে চান তিনি

ইনজুরির সঙ্গে লড়াই করেই চলেছেন বাংলাদেশ দলের পেসার তাসকিন আহমেদ। ইনজুরি কাটিয়ে এ বছর বিপিএল দিয়ে মাঠে ফেরেন তাসকিন। বিপিএলে দুর্দান্ত ভাবে ফেরেন তাসকিন। যার ফল হিসেবে নিউজিল্যান্ড সফরের দলে ডাক পেয়েছিলেন তিনি।

কিন্তু ভাগ্য সহায় হলো না তার। আবারো ইনজুরিতে পড়ে নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে যান তিনি। তবে বাংলাদেশের বিশ্বকাপ মিশনের প্রাথমিক দলে সুযোগ পেয়েছেন তাসকিন। আগামী ২২ এপ্রিল থেকে বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি শুরু।

আর এর আগেই তাসকিনের ফিট হয়ে উঠার কথা। আর তাসকিন ফিট হয়ে উঠলে বিশ্বকাপ দলে তার সুযোগ পাওয়ার সম্ভাবনা অনেকটাই নিশ্চিত। কারণ ইংল্যান্ডের কন্ডিশনে বাংলাদেশ দলের বোলিং বিভাগের বড় অস্ত্র হয়ে পারেন তাসকিন। আর বিশ্বকাপের দলে সুযোগ পেলে বিশ্বকাপে বাংলাদেশ দলকে ‘উপহার’ এনে দিতে চান তিনি। আর সেই উপহার হল বিশ্বকাপে বাংলাদেশকে ভালো কিছু দেওয়া।

এ প্রসঙ্গে তাসকিন বলেন, ‘নিউজিল্যান্ড সফরে অংশগ্রহণ করতে পারিনি অসুস্থতার জন্য। এখনও পুনর্বাসন প্রক্রিয়ায় আছি। আগে থেকে অনেক সুস্থ বোধ করছি।’

তিনি আরো বলেন, ‘আমি আগামী বিশ্বকাপ নিয়ে অনেক আশাবাদী ও প্রস্তুতি গ্রহণ করছি। আশা করি এবারের বিশ্বকাপে বাংলাদেশকে ভালো কিছু উপহার দিতে পারবো। সর্বোপরি ক্রিকেট বিশ্বকাপ নিয়ে আমি অনেক স্বপ্ন দেখি।’