ভাগ্যের জোরে বেঁচে গেছি: বুবলী

শাকিব খান প্রযোজিত গত ১ মার্চ থেকে প্রিয়াঙ্কা শুটিং স্পটে শুরু হয় নতুন ছবির শুটিং। ছবির নাম ‘পাসওয়ার্ড’। শুটিংয়ে প্রথম দিনে অংশ নিয়েছেন বুবলী ও ইমন। এদিন একটি দৃশ্যে শুটিং করতে গিয়ে দুর্ঘটনায় পড়েন বুবলী।

শুটিংয়ে দৌড়ানোর সময় পায়ে বিদ্যুতের তার জড়িয়ে পড়ে যান তিনি। এ সময় ভারী ও বড় একটি লাইটও ছিটকে পড়ে। অল্পের জন্য লাইটটি বুবলীর মাথায় পড়েনি।

এ ব্যাপারে বুবলী গণমাধ্যমকে বলেন, ‘বুঝে উঠতে পারিনি হঠাৎ কী হলো! শটটি খুব ক্লোজ ছিল। ডাইনিংরুম থেকে রান্নাঘরের দিকে দৌড়ে যাব, এ সময় ফ্লোরে রাখা কিছু তার আমার পায়ের সঙ্গে জড়িয়ে যায়। নিজেকে আর সামলাতে পারিনি। ফ্লোরের ওপর মুখ থুবড়ে পড়ি। ভাগ্যের জোরে বেঁচে গেছি। নইলে এখন আমাকে হাসপাতালে থাকতে হতো।’

এ ব্যাপারে ছবির পরিচালক মালেক আফসারী জানন, ছবির শুটিংয়ের সময় শনিবার তিনি আহত হন। শুটিং স্পটেই ডাক্তার এসে তাকে প্রাথমিক চিকিৎসা দেন। দুর্ঘটনায় বুবলী হাতে ও পায়ে বেশ আঘাত পান। এ কারণে আমরা তার শুটিং বন্ধ করে দেই। তবে বুবলী তার দৃশ্যের কাজ শেষ করে বিশ্রামে যান।

তিনি আরো বলেন, ‘বুবলী দৃশ্যটির জন্য পরপর তিনবার শট দেন। কাঙ্ক্ষিত শটটি তৃতীয়বার পাওয়া যায়। সত্যি কাজের প্রতি বুবলীর এমন আগ্রহ দেখে আমরা অবাক হয়েছি। আজ তাকে বিশ্রামে রাখা হয়েছে।’