মাত্র ৭০ রানেই অলআউট কোহলির ব্যাঙ্গালুরু

আজ ২৩ মার্চ চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ম্যাচ দিয়ে পর্দা উঠেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসরের। বাংলাদেশ সময় রাত ৮:৩০ মিনিটে শুরু হওয়া ম্যাচে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন চেন্নাইয়ের অধিনায়ক ধোনি।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি ব্যাঙ্গালুরু। শুরুতেই ৬ রান করে ফেরেন কোহলি। হরভজনের বলে জাদেজার হাতে ধরা পড়ে ফেরেন তিনি। হরভজনের বলে তার হাতে ধরা পড়ে ফেরেন মঈন আলী। তিনি ৯ রান করে ফেরেন।

অন্যদিকে ডি ভিলিয়ার্সকে নিজের তৃতীয় শিকার বানান হরভজন। মাত্র ৯ রান করে জাদেজার হাতে ধরা পড়ে ফেরেন তিনি। এরপর রানের খাতা না খুলেই রান আউটের শিকার হয়ে ফেরেন হেটমায়ার। ব্যাঙ্গালুরু শিবিরে পরের আঘাতটি করেন ইমরান তাহির।

ওয়াটসনের হাতে ধরা পড়ে তাহিরের বলে ২ রান করে ফেরেন শিভাম ডুব। জাদেজার বলে ধোনির হাতে ধরা পড়ে ৪ রান করে ফেরেন কলিন ডি গ্র্যান্ডহোম। এরপর ব্যাঙ্গালুরু শিবিরে জোড়া আঘাত করেন তাহির।

২ রান করে ওয়াটসনের হাতে ধরা পড়ে ফেরেন নবদীপ সেনি ও ৪ রান করে হরভজনের হাতে ধরা পড়ে ফেরেন চাহাল। এরপর ১ রান করে জাদেজার বলে বোল্ড হয়ে ফেরেন উমেশ যাদব। এরপর ২৯ রান করে ব্রাভোর বলে কেদার যাদবের হাতে ধরা পড়ে ফেরেন পার্থিব প্যাটেল।

এরই ফলে ১৭.১ ওভারে ৭০ রানেই অলআউট হয়ে যায় ব্যাঙ্গালুরু। জয়ের জন্য চেন্নাইয়ের প্রয়োজন ৭১ রান।

চেন্নাই সুপার কিংস একাদশঃ শেন ওয়াটসন, সুরেশ রায়না, আম্বতি রায়ডু, এমএস ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), কেদার যাদব, ডোয়াইন ব্রাভো, রবীন্দ্র জাদেজা, দীপক চাহার, শারদুল ঠাকুর, হরভজন সিং, ইমরান তাহির।

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু একাদশঃ পার্থিব প্যাটেল (উইকেটরক্ষক), মঈন আলী, বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স, শিমরন হেটমায়ার, শিভাম ডুব, কলিন ডি গ্র্যান্ডহোম, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ, নবদীপ সেনি, যুজবেন্দ্র চাহাল।