মোদির বায়োপিক ছবির শুধু একটি শটের জন্য ট্রেনে আগুন!

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক তৈরি করছে বলিউডে। আর ভারতের লোকসভা নির্বাচনের আগেই ছবিটি মুক্তি পাবে। দিল্লি থেকে বারোদা পর্যন্ত বিভিন্ন ইতিমধ্যে জায়গায় ছবিটির শুটিং হচ্ছে। আর এই বায়োপিকের শুটিং করতে গিয়ে একটি ট্রেনে অগ্নিকাণ্ড ঘটানো হয়।

রবিবার (৩ মার্চ) গুজরাটের প্রতাপনগর ও দাবৈর মাঝামাঝি বিশ্বমৈত্রী রেলস্টেশনে এ ঘটনা ঘটেছে।

ছবির দৃশ্যে ২০০২ সালের ২৭ ফেব্রুয়ারি গোধরায় সাবরমতী এক্সপ্রেসে আগুন লেগে ৫৯ যাত্রী নিহত এবং এ ঘটনার পর দাঙ্গা ছড়িয়ে পড়ে আর সেই ঘটনা দেখা যাবে।

বিষয়টি নিয়ে ভারতের পশ্চিম রেলওয়ের জনসংযোগ কর্মকর্তা খেমরাজ মিনা বলেছেন, গোধরায় সাবরমতী এক্সপ্রেস ট্রেনের অগ্নিকাণ্ডের দৃশ্যটি বিশ্বমৈত্রী রেলস্টেশনের এক কোনায় শুটিং হয়েছে। তার জন্য কোনো ট্রেন বা যাত্রীদের সমস্যা হয়নি। শুটিংয়ের জন্য একটা মগ ড্রিল বগি ব্যবহার করা হয়, যা কখনও ব্যবহার করা হয়নি।

এ বিষয়ে ছবির নির্মাতা প্রতিষ্ঠান বেঞ্চমার্ক প্রোডাকশন জানিয়েছে, ভারতের লোকসভা নির্বাচনের আগে ছবিটি দেশের জনগণের মনে ইতিবাচক প্রভাব ফেলবে। দেশের নরেন্দ্র মোদির ভক্তরা যদি ছবিটি দেখতে প্রেক্ষাগৃহে আসেন, তা হলেই নাকি বাণিজ্যিক দিক থেকে ছবিটি ব্যবসাসফল হবে।

ওমাং কুমার পরিচালক এই ছবিতে নরেন্দ্র মোদির জীবনের শুরু থেকে বর্তমান পর্যন্ত থাকবে। চা বিক্রেতা থেকে বিশ্বের সবচেয়ে বড় গণতন্ত্রের দেশে প্রধানমন্ত্রী হওয়া— সবই থাকছে গল্পে। বিবেক ওবেরয় এই ছবিতে নরেন্দ্র মোদির চরিত্রে অভিনয় করছেন