ম্যাচে হেরে রোনালদোকেই মিস করে রিয়াল

বড় ম্যাচে একটি করে হার আর এই হারের পর রোনালদোকে মিস করা, এটাই এখন রিয়াল মাদ্রিদ ভক্তদের মধ্যে চলছে-এমনটাই মনে করেন সাবেক বার্সা ও ব্রাজিল তারকা রিভালদো।

গত বছর টানা তৃতীয় চ্যাম্পিয়নস লিগ জয়ের পর রিয়াল মাদ্রিদ ছাড়েন রোনালদো। আর রোনালদো রিয়াল ছাড়েন অনেকটা বাধ্য হয়েই।

রিয়াল সভাপতি পেরেজ অবশ্য আশা করেছিল খুব সহজেই তারা রোনালদোর শূন্যস্থান পূরন করতে পারবে। কিন্তু বাস্তবে হল ঠিক উল্টোটাই।

কিছুদিন আগে বার্সালোনার বিপক্ষে এল ক্লাসিকোতে হারের পর রোনালদোকে নিয়ে কথা বলেন সাবেক বার্সা তারকা রিভালদো। তিনি বলেন, প্রতিটা সময়েই রিয়াল মাদ্রিদ নিজের মাটিতে সবচেয়ে বড় প্রতিপক্ষের বিপক্ষে কোন গোল না করেই হারছে। এটা স্বাভাবিক যে, মাদ্রিদ ভক্তরা এই ধরনের ম্যাচে রোনালদোর গোল গুলোই মিস করছে।

কোপা ডেল রেতে হারের পর বিদায় হয়ে গেছে রিয়াল মাদ্রিদের। আজ আরেকটি ক্লাসিকোতে রিয়াল হারলে বিদায় হয়ে যাবে লিগ শিরোপা থেকেই। তাই রিয়াল মাদ্রিদ এই ম্যাচে ভালো করতে চাইবে বলেই মনে করেন তিনি।

তিনি বলেন, এখনই সময় তাদের বার্সার বিপক্ষে জিতে আত্মবিশ্বাস ফিরে পাওয়ার। তারা একটি হারে ছিটকে গেছে কোপা ডেল রে থেকে। আরেকটি হারে লিগ টাইটেল থেকেও ছিটকে যাবে।