যাত্রা পথে হঠাৎ রাস্তায় গাড়ি থামিয়ে তরমুজ খেলেন অর্থমন্ত্রী

আজ ২৬ মার্চ মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে কুমিল্লা যাচ্ছিল অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের গাড়িবহর। পথের মধ্যেই হঠাৎ করেই দাড়িয়ে গেলেন মন্ত্রীর গাড়ি। প্রথমে সবাই একটু অবাক হলেও পরে বুঝতে পারলেন মন্ত্রী তরমুজ খাবেন।

এদিকে নিজের নির্বাচনী এলাকা কুমিল্লা সদর দক্ষিণ ও লালমাই উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত মহান স্বাধীনতা দিবসের দুটি অনুষ্ঠানে যোগ দিতে আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে সড়কপথে কুমিল্লা যাচ্ছিলেন তিনি।

আজ দুপুরে দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ এলাকায় পৌঁছায় অর্থমন্ত্রীর গাড়িবহর। এ সময় রাস্তার পাশে এক ব্যক্তিকে তরমুজ বিক্রি করতে দেখেন মন্ত্রী। সঙ্গে সঙ্গে গাড়িবহর থামিয়ে তরমুজ বিক্রেতাকে ডাক দেন তিনি। আশপাশের লোকজন অর্থমন্ত্রীর গাড়িবহর থামতে দেখে অবাক হন। পাশাপাশি ভয় পেয়ে যান তরমুজ বিক্রেতা।

এ সময় অর্থমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে এগিয়ে আসেন তরমুজ বিক্রেতা। এরপর রাস্তার ওপর গাড়িতে বসেই তরমুজ খান অর্থমন্ত্রী।

এদিকে রাস্তায় গাড়িবহর থামিয়ে তরমুজ খাওয়ার এসব ছবি মঙ্গলবার দুুপুরে নিজের ফেসবুকে দেন অর্থমন্ত্রী। নিজের ফেসবুক পেজে চারটি ছবি পোস্ট করে অর্থমন্ত্রী লিখেছেন, ‘ঢাকা থেকে কুমিল্লার পথে’।

অর্থমন্ত্রী ফেসবুকে এসব ছবি পোস্টের পর ভাইরাল হয়ে যায়। এখন পর্যন্ত এসব ছবিতে মন্তব্য করেছেন ৪২০ জন এবং ছবিগুলো শেয়ার করেছেন ৫০৮ জন।