রাসেলের ব্যাটিং তাণ্ডবে হায়দ্রাবাদকে হারাল কলকাতা

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ ২৪ মার্চ রবিবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাঠে নেমেছে সানরাইজার্স হায়দ্রাবাদ। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৮১ রান করে হায়দ্রাবাদ।

হায়দ্রাবাদের হয়ে ওয়ার্নার ৮৫, বেয়ারস্টো ৩৯, বিজয় ৪০* রান করেন। কলকাতার হয়ে রাসেল ২টি ও চাওলা ১টি উইকেট শিকার করেন।

১৮২ রানের জবাবে ব্যাট করতে নেমে রাসেলের ব্যাটিং তাণ্ডবে জয় পায় কলকাতা। শেষের ওভারে জয়ের জন্য কলকাতার প্রয়োজন ছিল ১৩ রানের। ২ বল বাকি থাকতেই জয় পায় কলকাতা।

কলকাতার হয়ে নিতিশ রানা ৬৮, উথাপ্পা ৩৫, রাসেল ১৯ বলে ৪ চার ও ৪ ছয়ে ৪৯ রানে ও শুভমান গিল ১৮ রানে অপরাজিত ছিলেন। ১৯.৪ ওভারে ৪ উইকেট হারিয়েই জয় তুলে নেয় কলকাতা।

সানরাইজার্স হায়দ্রাবাদ একাদশঃ ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), মানিস পান্ডে, দীপক হুদা, সাকিব আল হাসান, বিজয় শঙ্কর, ইউসুফ পাঠান, রশিদ খান, ভুবনেশ্বর কুমার (অধিনায়ক), সিদ্ধার্থ কাউল, সন্দীপ শর্মা।

কলকাতা নাইট রাইডার্স একাদশঃ ক্রিস লিন, সুনিল নারিন, রবিন উথাপ্পা, শুভমান গিল, নিতিশ রানা, দিনেশ কার্তিক (অধিনায়ক ও উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, পিজুশ চাওলা, কুলদীপ যাদব, লকি ফার্গুসন এবং প্রাসিদ কৃষ্ণ।