শেষ হল সিয়াম-অবন্তীর বিয়ে

গত ১৬ ডিসেম্বরে দীর্ঘদিনের প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে অভিনেতা সিয়াম আহমেদের বিয়ে হয়েছিল। এরপর কয়েক দফায় হয়েছে তাদের ‘রিসেপশন’।

এদিকে বিয়ের প্রায় আড়াই মাস পরে গতকাল ১ মার্চ শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বউকে ঘরে তুললেন সিয়াম। এর আগে ডিসেম্বরে বিয়ের অনুষ্ঠানে শুধু দুই পরিবারের কাছের আত্মীয়রা উপস্থিত ছিলেন।

কিন্তু গতকাল ১ মার্চের অনুষ্ঠানে বন্ধু, আত্মীয়-স্বজন ও শোবিজ অঙ্গনের সহকর্মীদের নিমন্ত্রণ দেয়া হয়েছিল। অনুষ্ঠানে বসেছিল তারার মেলা। উপস্থিত ছিলেন শোবিজ ও গণমাধ্যমের অনেকেই। ছোট ও বড় পর্দার অনেক তারকাই গিয়েছিলেন এই অনুষ্ঠানে।

এ সময় পালকিতে চড়ে অনুষ্ঠানে প্রবেশ করেন অবন্তী। আর এ সময়ে গানের তালে তালে অতিথিরা নাচেন। এরপর অবন্তীকে নিয়ে আসা হয় মঞ্চে। এরপর চলে বর-বেশে সিয়ামকে দেখার প্রতীক্ষা। অবশেষে সিয়াম এলেও গেটে আটকে দেয়া হয়।

এরপর গেট ধরার পালা শেষ হওয়ার পর সিয়ামের দেখা পান অবন্তী। এদিকে বন্ধুর বোন শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে ৯ বছরের পরিচয় চিত্রনায়ক সিয়ামের। আর সাত বছর তাদের প্রেমের সম্পর্ক। সেই সম্পর্কের সূত্র ধরে তারা পারিবারিকভাবে গত ১৬ ডিসেম্বর বিয়ে করেন।