সাধারণ ভোটারদের লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন শিক্ষামন্ত্রী

উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে আজকের ভোটগ্রহণ শুরু হয়েছে সকাল ৮ টা থেকে চলবে বিকাল ৪ টা পর্যন্ত। এদিকে ২৫ জেলার ১১৭টি উপজেলা পরিষদে আজ ভোটগ্রহণ চলছে।

এদিকে চাঁদপুর সদরে এবার উপজেলা নির্বাচনে শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল সাড়ে আটটায় লাইনে দাঁড়িয়ে ভোট দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এই আসনে সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত মোট ভোট পড়েছে মাত্র ৫০টি।

এদিকে হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও আলীগঞ্জ পিটিআই ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি দেখা মিলেনি। এভাবেই আজ রবিবার চাঁদপুরের সাত উপজেলায় ১৭ লাখ ২৬ হাজার তিনশো ৩৪ জন ভোটারের জন্য অপেক্ষায় ৬শত ৪৮টি কেন্দ্র।

তাছাড়া এই জেলার সাত উপজেলার অর্ধেকেরই বেশি কেন্দ্রে ভোটার উপস্থিতি নেই। চাঁদপুর সদর ও ফরিদগঞ্জ উপজেলার ভোট কেন্দ্রগুলোতে কিছু ভোটার সকালে ভোট প্রয়োগ করলে অন্যান্য উপজেলায় ভোটারদের মাঝে তেমন সাড়া নেই।

এ সময় হাজীগঞ্জ উপজেলার দায়িত্বে থাকা বিজিবি কর্মকর্তা মিজানুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘এ নির্বাচনকে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও আইন-শৃঙ্খলা বাহিনীর সর্বোচ্চ প্রস্তুতি রয়েছে। এছাড়াও পুলিশ ও র‌্যাবের স্পেশাল টিম নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে স্ট্রাইকিং ফোর্স হিসেবে রয়েছে।’