হিরো আলমের জামিন চেয়ে আদালতে স্ত্রী-শ্বশুর

সম্প্রতি স্ত্রীকে পেটানোর মামলায় কারাবন্দি আরশাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের সঙ্গে ‘আপোস’ করতে চান তার শ্বশুরবাড়ির লোকজন। এ লক্ষ্যে আদালতে আপোসনামা দিয়ে তার জামিন চেয়ে আবেদন করেন স্ত্রী ও শ্বশুর। কিন্তু জামিন আবেদন নাকচ করে হিরো আলমের স্ত্রী ও শ্বশুরকে ভর্ৎসনা করেছেন আদালত।

আজ ২৫ মার্চ সোমবার বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার তাদের ভর্ৎসনা করেন। একই সঙ্গে হিরো আলমের জামিন নাকচ করে দিয়ে আগামী ১৮ এপ্রিল তাকে আদালতে হাজির করার নির্দেশ দিয়েছেন।

জানা যায়, ওই দিন হিরো আলমের উপস্থিতিতেই তার জামিন শুনানি হবে মর্মে আদেশ দেন বিচারক। হিরো আলমের পাশাপাশি তার স্ত্রী সুমি বেগম ও শ্বশুর সাইফুল ইসলামকেও ওই দিন আদালতে উপস্থিত থাকতে বলা হয়েছে।

এদিকে আদালত সূত্র জানায়, হিরো আলম দ্বিতীয় বিয়ে করার কারণে স্ত্রীকে মারধর করেন- এমন বক্তব্যের স্বপক্ষে প্রমাণ দিতে পারেননি তার শ্বশুর এবং স্ত্রী। তাই আদালত দুজনকেই ভর্ৎসনা করেন।

এ ব্যাপারে হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান স্বপন বলেন, ‘মামলার বাদী হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম আসামি পক্ষের সঙ্গে মিমাংসা করে মামলা চালাবেন না, এই মর্মে এফিডেভিট আদালতে দাখিল করেন।

বাদীর এই আপোসনামার ভিত্তিতে আজ তার জামিন আবেদন করা হয়। জামিন আবেদনের শুনানিকালে মামলার বাদী হিরো আলমের শ্বশুর,স্ত্রী সুমি বেগম দুই সন্তানসহ উপস্থিত ছিলেন।’