৭২ ঘণ্টা পর জানা যাবে ওবায়দুল কাদেরের সর্বশেষ অবস্থা

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) এর কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান সৈয়দ আলী আহসান জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অবস্থা সংকটাপন্ন, ৭২ ঘণ্টা না গেলে কিছু বলা যাবে না।

রবিবার (৩ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন তিনি।

তিনি বলেন, এনজিওগ্রাম করা হয়েছে। হার্টে তিনটি ব্লক ধরা পড়েছে। এর মধ্যে একটিতে রিং পরানো হয়েছে। সকালের চেয়েও এখন শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও পরিস্থিতি এখনও সংকটাপন্ন, ৭২ ঘণ্টা না গেলে কিছু বলা যাবে না।

সেতুমন্ত্রীর অসুস্থতার বিষয়ে মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা আবু নাছের জানান, সকালে ফজরের নামাজ শেষ হঠাৎ করেই সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের শ্বাসপ্রশ্বাসে সমস্যা হচ্ছিল। সঙ্গে সঙ্গে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য বিকালে সিঙ্গাপুরে নেওয়া হবে ।

ওবায়দুল কাদেরের ভাতিজা তমাল বিষয়টি নিশ্চিত করে জানান, উন্নত চিকিৎসার জন্য বিকালে তাকে সিঙ্গাপুরে নেওয়া হবে। তবে প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের উপর নির্ভর করছে সবকিছু।