অতিরিক্ত সময়ের জোড়া গোলে হার এড়াল বার্সালোনা

স্পানিশ লা লিগায় গতরাতে চরম উত্তেজনাপূর্ন এক ম্যাচ উপভোগ করল ফুটবল ভক্তরা। ভিলারিয়াল ও বার্সালোনার মধ্যকার এই ম্যাচটি টানটান উত্তেজনার মধ্য দিয়ে শেষ হয়েছে ৪-৪ গোলের সমতায়।

ম্যাচে শুরুতে বার্সালোনা ২-০ গোলে এগিয়ে যায়। এরপর টানা চার গোল বার্সার জালে দেয় ভিলারিয়াল। শেষে বার্সালোনা আরো দুটি গোল দিলে ম্যাচটি শেষ হয় সমতায়।

এদিন ম্যাচের শুরুতেই দুই ব্রাজিলিয়ান তারকার গোলে এগিয়ে যায় বার্সা। ম্যাচের ১২ মিনিটে ব্রাজিলিয়ান তারকা কৌতিনহোর গোলে এগিয়ে যাওয়ার চার মিনিট পর আরেক ব্রাজিলিয়ান তারকা ম্যালকমের গোলে লিড দ্বিগুন করে বার্সালোনা।

কিন্তু ম্যাচের ২৩ মিনিটে স্যামুয়েল ভিলারিয়ালের হয়ে একটি গোল শোধ করলে বিরতি পর্যন্ত খেলার ফলাফল ছিল বার্সালোনা ২-১ ভিলারিয়াল।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫০ মিনিটে ভিলারিয়ালকে ম্যাচে সমতায় ফেরায় ইকাম্বি। ৬২ মিনিটে ইবোরার গোলে এবার প্রথমবারের মত এগিয়ে যায় ভিলারিয়াল। ৮০ মিনিটে কার্লোস বাক্কার গোলে ব্যবধান হয় ভিলারিয়াল ৪-২ বার্সালোনা।

৮৬ মিনিটে ধাক্কা খায় ভিলারিয়াল। দলের তারকা আলবারো গনজালেজ দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় ভিলারিয়াল। আর ১০ জনের দলটির বিপক্ষে অতিরিক্ত সময়ে বার্সার দুই তারকার গোলে হার এড়িয়ে মাঠ ছাড়ে বার্সা।

ম্যাচের ৯০ মিনিটে বার্সার হয়ে তৃতীয় গোলটি করেন লিওনেল মেসি। এরপর ম্যাচের ৯৩ মিনিটে সমতাসূচক গোলটি করেন লুইস সুয়ারেজ।