অবশেষে নতুন লিড ভোকালিস্ট পেল আইয়ুব বাচ্চুর ‘এলআরবি’

অবশেষে নতুন লিড ভোকালিস্ট পেল কিংবদন্তি কণ্ঠশিল্পী ও গিটারিস্ট আইয়ুব বাচ্চুর হাতে গড়া ব্যান্ড ‘এলআরবি’। আজ ৫ এপ্রিল এপ্রিল এলআরবির প্রতিষ্ঠাবার্ষিকীতে নতুন লিড গিটারিস্টের নাম ঘোষণা করা হয়। নতুন লিড গিটারিস্ট হিসেবে কণ্ঠশিল্পী বালামের নাম ঘোষণা করা হয়।

শুক্রবার (৫ এপ্রিল) রাজধানীর ক্যাফে থার্টি থ্রি রেস্টুরেন্টে এলআরবির জন্মদিনের অনুষ্ঠান থেকে ব্যান্ড দলটির পক্ষ থেকে এই তথ্য প্রকাশ করা হয়।

শোনা গিয়েছিল যে আইয়ুব বাচ্চুর মৃত্যুর পর তার ছেলে আহনাফ তাজোয়ারের ‘এলআরবি’ ব্যান্ডের হাল ধরবেন। এ লক্ষ্যে তিনি একটি কনসার্টে গানও গেয়েছিলেন। তবে বিদেশে পড়াশোনার কারণে আপাতত এলআরবির সঙ্গে যুক্ত হচ্ছেন না তিনি।

যদিও শামীম আহমেদ বলেছেন, আহনাফের জন্য এলআরবির দরজা সবসময় খোলা।

এদিকে, এলআরবিতে যুক্ত হবে পেরে খুশি বালাম।

তিনি বলেন, ‘এলআরবি একটা বড় নাম। সবাই মনে রাখবে এই ব্যান্ডটিকে। আমাদের লিজেন্ড বাচ্চু ভাই। আপনাদের কাছে অনুরোধ, কেউ আমাকে বাচ্চু ভাইয়ের রিপ্লেসমেন্ট ভাববেন না। বাচ্চু ভাইয়ের রিপ্লেসমেন্ট সম্ভব না। আমি বালাম কোনোদিনও বাচ্চু ভাইয়ের মতো হতে পারব না। আমি চেষ্টা করব এলআরবিকে সাপোর্ট দিতে। এজন্য আপনাদের ভালোবাসা চাই।’

উল্লেখ্য, গত বছরের ১৮ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমান এলআরবির প্রতিষ্ঠাতা জনপ্রিয় সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু।