আরসিবিকে বাঁচাতে উড়িয়ে আনা হলো ২ অজি তারকাকে

চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসরে খেলা। এদিকে এমন আসরটিতে যেন গভীর ঘুমে আচ্ছন্ন কোহলির রয়্যাল চ্যালেঞ্জারর্স ব্যাঙ্গালুরু। কারণ তারা এখন পর্যন্ত খেলেছেন তিনটি ম্যাচ। করেছেন হ্যাটট্রিক। জয়ের নয় হারের! যা তারকাখচিত দলটির সাথে বড্ড বেমানান।

এদিকে আজ ২ এপ্রিল মঙ্গলবার নিজেদের চতুর্থ ম্যাচে কোহলিরা লড়াই করবেন চলতি আইপিএলের আরও এক ব্যর্থ দল রাজস্থান রয়্যালসের বিপক্ষে।

এদিকে এমন বেসামল অবস্থায় পথ খুঁজে পাচ্ছেন না রয়্যাল চ্যালেঞ্জারর্স ব্যাঙ্গালুরু অধিনায়ক কোহালি। দলের এমন করুণ মুহুর্তে কোহালির জন্য সব চেয়ে স্বস্তির খবর হতে পারে, দুই বিদেশির আগমন।

সংযুক্ত আরব আমিরাত থেকে আরসিবি শিবিরে যোগ দিচ্ছেন দুই অস্ট্রেলীয় মার্কাস স্টোয়েনস এবং নাথান কুলটার নীল। দলে অলরাউন্ডারের অভাব মেটাতে পারেন স্টোয়েনস।

বিশেষ করে সীমিত ওভারের খেলায় তিনি খুবই উপযোগী ক্রিকেটার। তাকে দিয়ে ওপেনও করাতে পারে আরসিবি। এদিকে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশে ওপেন করতে নেমে চারটি হাফ সেঞ্চুরি করেছেন স্টোয়েনসের।

তাছাড়া কেকেআরে অতীতে খেলে যাওয়া কুলটার নীল মেটাতে পারেন কোহালির ফাস্ট বোলিং নিয়ে দুর্ভাবনা। বিশেষ করে শেষের ওভারগুলিতে কোহলির হাতে ভাল বোলার না থাকার অভাব মেটাতে পারেন কুলটার নীল।