এনামুল হক বিজয়ের হ্যাটট্রিক

ঢাকা প্রিমিয়ার লিগের শুরুটা কি দারুণই না করেছিলেন প্রাইম ব্যাংকের অধিনায়ক ও উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয়। তিন ম্যাচে টানা সেঞ্চুরির পর যেন পথ হারালেন বিজয়। পেলেন চরম লজ্জা।

টানা তিন সেঞ্চুরিয়ান সেই বিজয়ই এবার যেন দেখলেন মুদ্রার উল্টো পিঠ। টানা তিন ম্যাচে সেঞ্চুরি করা বিজয় আজ দেখা পেলেন চলতি লিগে তৃতীয় গোল্ডেন ডাকের (প্রথম বলেই শূন্য রানে আউট)।

আজ ১৯ এপ্রিল শুক্রবার সুপার লিগের তৃতীয় রাউন্ডের ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেডের মুখোমুখি হয়েছে বিজয়ের প্রাইম ব্যাংক। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে আগে ব্যাট করতে নামে প্রাইম ব্যাংক।

এদিকে ম্যাচের প্রথম বলেই আবাহনীর স্ট্রাইক বোলার মোহাম্মদ সাইফউদ্দিনের সুইং বোলিংয়ের বিপক্ষে লেগ বিফোরের ফাঁদে পড়ে প্যাভিলিয়নের পথ ধরেন এনামুল হক বিজয়। সঙ্গে সঙ্গে পূরণ হয় হয় চলতি লিগে তার তৃতীয় গোল্ডেন ডাক।

মজার বিষয় হলো, হ্যাটট্রিক সেঞ্চুরিটি তিনি যেমন করেছিলেন আবাহনীর বিপক্ষে, তেমনি তৃতীয় গোল্ডেন ডাকের দেখাও পেয়েছেন আবাহনীর বিপক্ষেই।

এর আগে গত ২ এপ্রিল শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে শরীফুল ইসলামের বলে প্রথম বলেই লেগ বিফোর এবং ১৫ এপ্রিল শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে খালেদ আহমেদের বলে সরাসরি বোল্ড হয়ে গোল্ডেন ডাকে আউট হন এনামুল বিজয়।

আজ বিজয়ের তৃতীয় গোল্ডেন ডাকের দিনে আবাহনীর বিপক্ষে বিপদেই পড়েছে প্রাইম ব্যাংক। এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রাইম ব্যাংকের সংগ্রহ ৪৫ ওভার শেষে ৭ উইকেটের বিনিময়ে ২০০ রান।

এদিকে আবাহনীর পক্ষে ২টি করে উইকেট নিয়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মর্তুজা ও সৌম্য সরকার। এছাড়া ১টি উইকেট শিকার করেছেন মেহেদি হাসান মিরাজ।