এবার বাসা পেল সেই নাঈম

কিছুদিন আগে রাজধানীর বনানীর এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় উদ্ধারকাজে অংশ নিয়ে দেশবাসীর মন জয় করা স্কুলবালক কড়াইল বস্তির নাঈম ইসলামকে বিনা ভাড়ার বাসা ঠিক করে দিয়েছে পুলিশ।

এদিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মোস্তাক আহমেদ আজ ১৩ এপ্রিল শনিবার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এই বিষয়টি জানান।

সেই উপ-পুলিশ কমিশনার ফেসবুকে লেখেন, ‘রাজধানীর বনানী এফআর টাওয়া‌রে আগুন নিভা‌নোর ক্ষে‌ত্রে ছোট্ট নাঈ‌ম অ‌বিস্মরণীয় ভূ‌মিকা রেখে‌ছিল। অথচ তার ‌প‌রিবা‌রের থাকার সু‌নি‌র্দিষ্ট জায়গা ছিল না। গুলশান বিভা‌গের বনানী থানা আজ (শনিবার) কড়াইলে ত‌ার প‌রিবার‌কে বিনা ভাড়ায় এক‌টি ঘ‌রের ব্যবস্থা ক‌রে দিল। নাঈ‌মের সর্বাঙ্গীন সাফল্য কামনা কর‌ছি।’

তাছাড়া এর আগে নাঈম ইসলামকে চার লাখ টাকা নগদ উপহার দেওয়ার ঘোষণা দেন এক প্রবাসী। পাশাপাশি, নাঈমের পড়ালেখার দায়িত্ব গ্রহণের কথাও জানিয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী ওমর ফারুক সামি।

এর আগে রাজধানীর বনানীর এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় অগ্নি নির্বাপণের কাজে ব্যবহৃত একটি পাইপের ফাটা অংশ দুহাতে চেপে ধরে থাকা একটি শিশুর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন তোলে। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর নাঈম ইসলাম নামের ছেলেটি রীতিমতো বীর বনে গেছে।

এদিকে জানা যায়, নাঈম ইসলাম নামের কিশোর ছেলেটি রাজধানীর কড়াইল বস্তিতে বাবা-মায়ের সঙ্গে থাকে। ডাব বিক্রেতা বাবা ও কর্মজীবী মায়ের এই ছেলেটি ব্র্যাকের আনন্দ স্কুলের পঞ্চম শ্রেণিতে পড়ালেখা করে নাইম।