কেউ সামনাসামনি বলে না, বললে ঝাড় দিতাম: অভিনেত্রী জয়া

বাংলাদেশের জনপ্রিয় মডেল, অভিনেত্রী জয়া আহসানকে নিয়ে কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল জয়া আহসান রাজকাহিনীর নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। কিন্তু এমন গুঞ্জন নাকচ করে দেন জয়া। বিষয়টি নিয়ে রীতিমতো বিরক্ত অভিনেত্রী জয়া।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে জয়া আহসান বলেন, ‘কেউ সামনাসামনি বলে না। এগুলো শুনলে আমার লজ্জা লাগে। নিজেকে হীন মনে হয়। কেউ সামনে বললে ঝাড় দিতাম। আচ্ছা করে দুকথা শুনিয়ে দিতাম।’

এ সময় বলা হয় আপনি ভারতীয় বাংলা সিনেমায় একের পর এক অভিনয় করে যাচ্ছেন, এতে অনেক অভিনেত্রীরই সমস্যা হচ্ছে!

এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘দেখুন, এই ইন্ডাস্ট্রির (টলিউড) জয়া আহসানকে যেমন দরকার, তেমনি অন্য অভিনেত্রীদেরও দরকার। কেউ কারো জায়গা কেড়ে নিতে পারে না। আবার কেউ কারো পরিপূরকও নয়। আমি তো কোয়েল বা নুসরাতকে দেখে অবাক হয়ে যাই। ওরা যেভাবে পারফর্ম করে, আমি তো সেটা পারি না।’

এদিকে জয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দেবী’। মুক্তির পর সিনেমাটি যেমন প্রশংসা কুড়িয়েছে, তেমনি ব্যবসায়ীকভাবেও সফল হয়েছে। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেন অনম বিশ্বাস। এটি প্রযোজনা করেছেন জয়া।

জানা যায়, জয়ার পরবর্তী সিনেমা ‘কণ্ঠ’। ওপার বাংলার এ সিনেমাটি পরিচালনা করেছেন নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখার্জি। আগামী ১০ মে মুক্তি পাবে এই সিনেমাটি।