চেন্নাইর জয় রথ থামিয়ে দিল মুম্বাই

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে চেন্নাই সুপার কিংসে টানা তিন জয়ের পর হারের স্বাদ দিল মুম্বাই ইন্ডিয়ান্স। ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ৩৭ রানে হারিয়েছে মুম্বাই।

এদিন প্রথমে ব্যাটিং করে ২০ ওভারে ৫ উইকেটে ১৭০ রান সংগ্রহ করে মুম্বাই ইন্ডিয়ান্স।মুলত শেষ দিকের ব্যাটসম্যানদের ব্যাটিং ঝড়েই এত রান করতে পারে তারা।

শেষ দিকে ব্যাটসম্যানদের মধ্যে কাইরেন পোলার্ড ৭ বলে ১৭, হার্ডিক পান্ডেয়া ৮ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন। সেই সাথে ক্রুনাল পান্ডে ৩২ বলে ৪২ রান এবং সুর্যকুমার যাদব ৪৩ বলে ৫৯ রানের ইনিংস খেলেন।

জবাব দিতে নেমে চেন্নাই এর দুই ওপেনার রাইডু (০) ও ওয়াটশন (৫) বিদায় নেন দলীয় ৬ রানেই। ৩৩ রানের মাথায় বিদায় নেন সুরেশ রায়না (১৬)।

এরপর কেদার যাদব ও ধোনি কিছুটা চেস্টা করেন। কিন্তু স্বভাব বিরুদ্ধ ইনিংস খেলে ২১ বলে ১২ রান করে ধোনি আউট হলে ভেঙে পড়ে শেষ দিকের ব্যাটিং লাইন আপ। বাকিরা আসা যাওয়ার মিছিলে ব্যস্ত থাকায় ১৩৮ রানেই শেষ হয় চেন্নাইর পথ চলা। কেদার যাদব ৫৪ বলে ৫৮ রান করে অপরাজিত থাকেন।

এই ম্যাচে চেন্নাইকে হারিয়ে দারুণ এক রেকর্ড করেছে মুম্বাই। আইপিএলে প্রথম দল হিসেবে ১০০ ম্যাচ জয়ের মাইলফলক স্পর্শ করেছে তারা। দ্বিতীয় স্থানে আছে চেন্নাই। তাদের জয় ৯৩টি।