তাকে ফিরে পাওয়া দলের জন্য সৌভাগ্যের ব্যাপার: ওয়াটসন

আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে গড়াবে বিশ্বকাপ। এরই মধ্যে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছে সবকটি দল। এবারে বিশ্বকাপের অন্যতম ফেভারিট দল অস্ট্রেলিয়া। ১ জুন আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শিরোপা ধরে রাখার অভিযানে নামবে অস্ট্রেলিয়া।

এবারের বিশ্বকাপে দলে ফিরেছেন দেশটির সেরা দুই তারকা খেলোয়াড় স্মিত-ওয়ার্নার। ফলে দলটি হয়েছে শক্তিশালী। বল টেম্পারিংয়ের দায়ে এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ক্রিকেটে ফিরেছেন তারা। এখন খেলছেন আইপিএলে।

বিশ্বকাপে অস্ট্রেলিয়ার স্বপ্নসারথি বল হচ্ছে ওয়ার্নারকে। আর যে কারণে নেপথ্য নায়ক হতে পারেন তিনি। এমনটাই মনে করছেন সাবেক ওপেনার ওয়াটসন। ইতিমধ্যে জাতীয় দল থেকে অবসর নিয়েছেন ওয়াটসন। তবে নিয়মিত আইপিএল খেলে যাচ্ছেন। সোমবার মুখোমুখি হয়ে ওয়াটসনের চেন্নাই সুপার কিংস ও ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ।

সেই ম্যাচে দুজনেরই ব্যাট থেকে রান এসেছে। ওয়ার্নার করেন ৫৭ রান। ওয়াটসন খেলেন ৯৬ রানের ম্যাচজয়ী ইনিংস। সার্বিকভাবে এবারের আইপিএলে সফল ওয়ার্নার ১০ ম্যাচে করেছেন ৫৭৪ রান। আর এমন সাফল্যে অস্ট্রেলিয়ার জন্য সৌভাগ্যের ব্যাপার অস্ট্রেলিয়ার সাবেক অলরাউন্ডার শেন ওয়াটসন মনে করেন।

তিনি বলেন, ডেভিড ওয়ার্নারকে দলে ফিরে পাওয়া অস্ট্রেলিয়ার জন্য সৌভাগ্যের ব্যাপার।

ওয়াটসন বলেন, অস্ট্রেলিয়ার সৌভাগ্য ওয়ার্নারকে আবারও দলে ফিরে পেয়েছে। কারণ সে ম্যাচজয়ী ক্রিকেটার এবং বিশ্বমানের ব্যাটসম্যান। তার সামর্থ্য আছে। প্রায় সব আইপিএলেই যথেষ্ট রান করেছে ও। গেল চার-পাঁচ বছরে আমি এমন কোনো টুর্নামেন্ট দেখিনি, যেখানে সে রান পায়নি।