দুঃখ প্রকাশ করলেন মাশরাফি

আজ নড়াইলে জেলার পদস্থ কর্মকর্তা ও সুধীজনের সঙ্গে মতবিনিময় সভায় নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা বলেছেন, ‘এলাকার উন্নয়ন কাজের তদারকি করবেন উক্ত এলাকার একজন মুক্তিযোদ্ধা এবং একজন বিশিষ্ট ব্যক্তি।’

আজ ২৪ এপ্রিল বুধবার দুপুরে নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে জেলার উন্নয়ন বিষয়ক এ সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি এ কথা বলেন।

এ সময় মাশরাফি দুঃখ প্রকাশ করে বলেন, ‘সম্প্রতি সদর থানার কোমখালী গ্রামের এক কন্যা শিশুর পা সন্ত্রাসীরা কেটে নিয়েছে। এসব সন্ত্রাসীরা যেন এলাকায় কোন স্থান না পায়। চিহ্নিত দুস্কৃতিকারীরা ছাড় পেলে সমাজ এগোবে কিভাবে?’

এ সময় নড়াইলকে ‘ক্লিন নড়াইল, গ্রিন নড়াইল’ গড়তে স্থানীয় প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেন মাশরাফি। এ কাজে মাশরাফি সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন। সবশেষে তিনি বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের জন্য দোয়া প্রার্থনা করেন।

এ সময় মাশরাফি ছাড়াও সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশীদ, সাবেক এমপি অ্যাডভোকেট সাইফ হাফিজুর রহমান খোকন, সিভিল সার্জন ডাঃ আসাদ-উজ জামান মুন্সি প্রমুখ।

এ সময় সভায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, সড়ক ও জনপথ বিভাগ, গনপূর্ত, জনস্বাস্থ্য বিভাগ, পানি উন্নয়ন বোর্ড, নড়াইলের নির্বাহী প্রকৌশলীসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।