ধলেশ্বরী নদীতে ভেসে উঠল স্বেচ্ছাসেবকলীগ নেতার লাশ

নোমান মাহমুদ, সাভার (ঢাকা) প্রতিনিধিঃ অবশেষে নিখোঁজের ৩দিন পর স্বেচ্ছাসেবকলীগ নেতা হুমায়ন কবির সরকারের লাশ নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

আজ রবিবার (১৪ই এপ্রিল) সকাল ৮ টায় সাভারের ধলেশ্বরী নদী থেকে ভাসমান অবস্থায় নিহত হুমায়ন কবির সরকারের লাশটি উদ্ধার করা হয়।

এর আগে গত ১১ই এপ্রিল সন্ধ্যায় প্রতিপক্ষ সন্ত্রাসীরা ডেকে নিয়ে যাওয়ার পর খেকে নিখোঁজ হয় সাভারের তেতুলঝোড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি হুমায়ন কবির সরকার।

নিহতের পরিবার জানায়, পূর্ব শত্রুতার জের ধরে কৌশলে গত বৃহস্পতিবার (১১ই এপ্রিল) স্থানীয় ফারুক হোসেন পারভেজসহ সন্ত্রাসীরা হুমায়ন কবির সরকারকে সাভারের রাজফুলবাড়িয়ার পানপাড়া এলাকায় নদীর পাড়ে ডেকে নিয়ে যায়। পরে নদী পাড়েই সন্ত্রাসীরা নিহত স্বেচ্ছাসেবকলীগ নেতাকে দেশীয় অস্ত্র-সস্ত্র দিয়ে এলোপাথারী কোপাতে কোপাতে একটি ইঞ্জিন চালিত নৌকায় তুলে মাঝ নদীতে নিয়ে যাওয়ার পর খেকেই নিখোঁজ ছিলো সে। এঘটনার পর নিখোঁজ হুমায়ন কবিরকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও সাভার মডেল থানা পুলিশ দফায় দফায় নদীতে তল্লাশী অভিযান চালানোর পর পরিশেষে আজ সকালে ভাসমান অবস্থায় নিখোঁজের লাশটি উদ্ধার করা হয়। এঘটনায় এখন পর্যন্ত ২ জনকে আটক করছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানা পুলিশের চামড়া শিল্প (ট্যানারী) পুলিশ ফাড়ির ইনচার্জ গোলাম নবী জানান, “নিহতের মরদেহটি উদ্ধার করা হয়েছে। এছাড়া এঘটনায় নিহতের ভাই বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।”