ধোনির মুখে এমন কথায় হতাশ চেন্নাই

চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দ্বাদশ আসরের খেলা। এদিকে আইপিএল থেকে বিশ্রাম নিতে পারেন মহেন্দ্র সিং ধোনি। গত মঙ্গলবার ম্যাচ শেষে এমনই আভাস দিয়ে রাখলেন চেন্নাই সুপার কিংস দলনায়ক।

এদিকে পিঠে সামান্য ব্যথা নিয়েই আইপিএল অভিযান শুরু করেছিলেন দলের সঙ্গে। প্রয়োজন বুঝে ১৭ এপ্রিল সানরাইজার্সের বিরুদ্ধে ম্যাচ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি।

যদিও মাঠে ফিরেই ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে স্বমহিমায় পাওয়া গিয়েছিল মহেন্দ্র সিং ধোনিকে। ৪৮ বলে ৮৪ রান করে প্রায় অসাধ্য সাধন করে ফেলেছিলেন মাহি। শেষমেষ ১ রানে ম্যাচ হারতে হয় চেন্নাইকে।

সেদিন হায়দরাবাদের বিরুদ্ধে ফিরতি ম্যাচে যদিও কেদার যাদব, ডোয়েন ব্র্যাভোকে ব্যাটিং অর্ডারে নিজের আগে পাঠিয়ে দেন ধোনি। তাই ম্যাচ শেষে তার পিঠের সমস্যা নিয়ে প্রশ্ন করা হলে ধোনি জানান, ‘পিঠের ব্যথার সেই অর্থে কোনও অবনতি ঘটেনি।’

এদিকে আসন্ন বিশ্বকাপের গুরুত্ব তার কাছে অনেক বেশি, সাফ জানিয়ে দিয়ে চেন্নাই দলনায়ক বলেন, ‘মাথায় রাখতে হবে বিশ্বকাপ দরজায় কড়া নাড়ছে। সুতরাং কোনওভাবেই আহত হওয়া চলবে না। তাই পিঠের সমস্যার বাড়বাড়ন্ত হলে অবশ্যই আইপিএল থেকে বিশ্রাম নেব।’

এদিকে ধোনির মুখে এমন কথায় অবশ্যই হতাশ হয়েছেন তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই। কম মন খারপ করেননি চেন্নাই সমর্থকরাও। কারণ এখনও বুড়ো হারে ভেলকি তেখাচ্ছেন নিয়িমিত চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।