পটুয়াখালীতে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখম

আজ দুপুরে পটুয়াখালীর বাউফলে সামান্য ঘটনাকে কেন্দ্র করে বাবা-মা ও ভাই-বোনসহ একই পরিবারের পাঁচজনকে কুপিয়ে জখম করা হয়েছে।

আজ ১৯ এপ্রিল শুক্রবার দুপুরে উপজেলার বগা ইউনিয়নের রাজনগর জাগির গ্রামে এই ঘটনা ঘটে।

এরপর আহতদের বাউফল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন-শৈলেন হালদার, তার স্ত্রী বিভা রানী, মেয়ে সীমা রানী এবং ছেলে বঙ্কিমও শ্যামল।

এ ব্যাপারে স্থানীয়রা জানায়, জাগির গ্রামের শৈলেন হালদারের সঙ্গে ভাই সুনিল হালদারের জমিজমা নিয়ে পূর্ববিরোধ ছিল। দুপুরে সুনিলের ছেলে সুশান্ত, সন্তোষ, সুমন ও নাতি সমিরসহ কয়েকজন বিরোপূর্ণ জামির গাছ কাটছিল। শৈলেন হালদার এতে বাধা দেন।

এ নিয়ে ঝগড়াঝাটি শুরু হলে শৈলেনের স্ত্রী, মেয়ে ও ছেলেরা ঘটনাস্থলে আসেন। এক পর্যায়ে সুশান্তের নের্তৃত্বে কয়েকজন রামদা ও লাঠিসোটা নিয়ে তাদের এলাপাতাড়ি কুপিয়ে এবং পিটিয়ে জখম করে। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

এ বিষয়ে তারা আরও জানায়, এ ঘটনায় বাউফল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় বিকেল পর্যন্ত কোন মামলা হয়নি।

এ ব্যাপারে বাউফল মডেল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।’