পরিণীতার সঙ্গে আমার যাত্রা শেষ: শুভশ্রী

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী বিয়ের পর থেকে বেশ কয়েকমাস শুটিং, সিনেমা থেকে দূরেই ছিলেন। অবশেষে ফের একবার পর্দায় ফিরছেন এ অভিনেত্রী। সৌজন্য রাজ চক্রবর্তীর আগামী ছবি ‘পরিণীতা’।

কিন্তু এই পরিণীতা শরৎচন্দ্র চট্টোপাধ্যয়ের ‘পরিণীতা’ উপন্যাস অবলম্বনে লেখা নয়। এটি উত্তর কলকাতার পটভূমিতে তৈরি একটি পাড়াতুতো প্রেমের গল্প। যেখানে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তার বিপরীতে দেখা যাবে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে।

সম্প্রতি ছবির শুটিং শেষ করেছেন শুভশ্রী। শুটিং শেষ হয়ে যাওয়ায় অভিনেত্রী যে কিছুটা আবেগঘন হয়ে পড়েছেন তা তার সোশ্যাল মিডিয়া পোস্ট দেখেই বোঝা যাচ্ছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী লিখেছেন, ‘পরিণীতার সঙ্গে আমার যাত্রা শেষ হল। আমার গোটা ক্যারিয়ারে এই অভিজ্ঞতার কথা আমি সবসময়ই মনে রাখবো। মেহুলের (চরিত্রের নাম) কথা আমার সবসময় মনে পড়বে।’

‘অবশ্য মনে পড়বে বললে ভুল হবে। এই চরিত্রটি সবসময়ের জন্য আমার সঙ্গে থাকবে। আমি এই চরিত্রটা ভীষণ উপভোগ করেছি। এই চরিত্রটা করতে গিয়ে অনেক কিছু শিখেছে।’

এদিকে শুটিংয়ের জন্য রাজ চক্রবর্তী ও তার গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

এর আগে ছবির শুটিংয়ের ছবি পোস্ট করেছিলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যেখানে শুভশ্রীকে একটি স্কুল ছাত্রীর ভূমিকায় দেখা গেছে। আর শুভশ্রীর এই ফেসবুক পোস্ট থেকে বোঝা যাচ্ছে তার চরিত্রের নামে মেহুল।