ফখরুলসহ নির্বাচিত বাকিরা ৩০ এপ্রিলের মধ্যে শপথ নেবেন: হানিফ

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ আশাবাদ ব্যক্ত করে বলেছেন, জনগণের রায়ের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নির্বাচিত বাকিরা ৩০ এপ্রিলের মধ্যে শপথ নেবেন। বিএনপির একজন বৃহস্পতিবার শপথ নিয়েছেন। জনগণের রায়ের প্রতি শ্রদ্ধা জানিয়ে আগামী ৩০ তারিখের মধ্যে আপনারাও শপথ নেবেন বলে আশা করি।

শুক্রবার (২৬ এপিল) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল ইসলামকে উদ্দেশ করে হানিফ বলেন, মির্জা ফখরুল আপনি কথায় কথায় গণতন্ত্রের কথা বলেন; কিন্তু যে জনগণ আপনাদের ভোট দিয়েছে সেই জনগণের প্রতি আপনি শ্রদ্ধা দেখাতে পারছেন না। সেই জনগণ থেকে সফলতা নিয়ে সেই জনগণকে আপনি অবজ্ঞা করছেন।

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বলেন, আপনারা যদি ভেবে থাকেন শপথ না নিয়ে এভাবেই আপনারা দায়িত্ব পালন করবেন তাহলে এটি ভুল হবে। আপনারা যদি শপথ না নেন। সংসদে যোগদান না করেন। তাহলে ওই এলাকার জনগণ আপনাদের আর ভোট দেবে না এবং তা ভোটারদের প্রতি অসম্মান করা হবে।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ধর্মের নাম করে উগ্রবাদ সহ্য করা হবে না। সন্ত্রাস এবং জঙ্গিবাদে যারা জড়িত তারা মানবতার শত্রু, সমাজের শত্রু, দেশের শত্রু। এদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করতে হবে।