বিশ্বকাপের আগে পাকিস্তানের জন্য বড় দুঃসংবাদ

ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপের পর্দা উঠবে আগামী ৩০ মে। আইসিসির নিয়মানুযায়ী আগামী ২৩ এপ্রিলের মধ্যেই দল ঘোষণা করার কথা ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপে অংশগ্রহণকারী দলগুলার।

কিন্তু বিশ্বকাপের আগে দুঃসংবাদ সরফরাজদের পাকিস্তান দলে। গুরুতর ইনজুরিতে পড়েছেন অলরাউন্ডার ইমাদ ওয়াসিম। বিশ্বকাপের জন্য অনুশীলন করছে পাকিস্তান। সেখানেই হাঁটুতে চোট পেয়েছেন এই বাঁহাতি অলরাউন্ডার। এই কারণে বিশ্বকাপে তার খেলা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

এদিকে বিশ্বকাপের জন্য এখনও দল ঘোষণা করে নি পাকিস্তান। কিন্তু তার আগে ফিটনেস ক্যাম্পে ২৩ ক্রিকেটারকে নিয়ে ঘাম জড়াচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

আর সেই ক্যাম্প চলাকালীন সময়েই হাঁটুর ইনজুরিতে পড়েন ইমাদ। বর্তমানে লাহোরে পুনর্বাসন প্রক্রিয়া চলছে এই বাঁহাতি অলরাউন্ডারের। এমন অবস্থায় ইমাদের ইনজুরি দুশ্চিন্তায় ফেলেছে টিম ম্যানেজমেন্টকে।

তাছাড়া সম্প্রতি সময়ে ভালো ফর্মে ছিলেন এই অলরাউন্ডার। অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তান হোয়াইটওয়াশ হলেও ব্যাট হাতে ১৪১ রান করার পাশাপাশি ৩ উইকেট নিয়েছিলেন ইমাদ।

এদিকে বিশ্বকাপের জন্য চলতি মাসের ১৫ এবং ১৬ তারিখ লাহোরে ফিটনেস পরীক্ষা দিবেন ক্যাম্পে ডাক পাওয়া ২৩ পাকিস্তানী ক্রিকেটার। এরপরই ১৮ বা ১৯ তারিখ পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) দল ঘোষণা করবে।