বিশ্বকাপের আগে বাংলাদেশর জন্য বড় দুঃসংবাদ

আসন্ন ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপের পর্দা উঠবে আগামী ৩০ মে। আইসিসির নিয়মানুযায়ী আগামী ২৩ এপ্রিলের মধ্যেই দল ঘোষণা করার কথা ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপে অংশগ্রহণকারী দলগুলার।

কিন্তু দল ঘোষণার ঠিক আগে বাংলাদেশ দলে চলছে চোটের মিছিল। এবার তাতে নতুন সংযোজন দলের পেস বিভাগের আস্থার প্রতীক মুস্তাফিজুর রহমান। যা বাংলাদেশর জন্য দুশ্চিন্তার ব্যাপার।

আজ ১১ এপ্রিল বৃহস্পতিবার মুস্তাফিজের খেলার কথা ছিলো ঢাকা লিগে তার দল শাইনপুকুর ক্রিকেট ক্লাবের হয়ে খেলাঘর সমাজ কল্যাণের বিপক্ষে ম্যাচে। বিশ্বকাপের আগে জাতীয় দলের বেশির ভাগ খেলোয়াড়ই নিজেদের ঝালিয়ে নিতে খেলছেন চলমান ঢাকা লিগে।

কিন্তু আজ ম্যাচ শুরু হওয়ার আগেই জানা যায় মাঠে নামছেন না মুস্তাফিজ, পেয়েছেন পায়ে চোট। প্রাথমিকভাবে ম্যাচ না খেললেও চোটের ব্যাপারে বিস্তারিত জানা যায়নি। সময় গড়ালেই বোঝা যাবে চোটের ধরণ সম্পর্কে। তবে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার ঠিক আগে মুস্তাফিজের এমন চোটে পড়া বাড়িয়ে দিচ্ছে শঙ্কাই।

এদিকে বিশ্বকাপের আগে কিছুতেই চোট পিছু ছাড়ছে না টাইগারদের। চলতি বছর ইংল্যান্ড বিশ্বকাপের আগে বাংলাদেশ দল যেন ইনজুরির মিছিল। ছোট-বড় ইনজুরিতে ভুগছেন দলের অপরিহার্য সদস্য মুশফিকুর রহিম-মাহমুদউল্লাহ রিয়াদ সহ আরও ছয় ক্রিকেটার।

কিন্তু বিসিবি চিকিৎসক ডাক্তার দেবাশিষ চৌধুরী বিশ্বকাপের আগেই সবাই ফিট হয়ে উঠবেন বলে আশাবাদী।