মন্ত্রণালয় থেকে মন্ত্রণালয় ঘুরে বেড়াচ্ছেন মাশরাফি

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে কিছু ছবি। এই ছবিগুলোতে দেখা যাচ্ছে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলআরজিডি) প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন নড়াইল-২ (নড়াইল ও লোহাগড়া) আসনের সংসদ সদস্য (এমপি) ও বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

ইতোমধ্যে ছবিগুলো নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। এ ব্যাপারে সমর্থকরা বলছেন, ‘নড়াইলবাসীর ভাগ্যবদলের স্বপ্ন নিয়ে মন্ত্রণালয় থেকে মন্ত্রণালয় ঘুরে বেড়াচ্ছেন মাশরাফি।’ আবার অনেকে বলছেন, ‘এভাবেই এগিয়ে যান মাশরাফি। তার মতো মানুষেরই দরকার বাংলাদেশের।’

এদিকে নিউজিল্যান্ড সফর শেষ করে দেশে ফিরে নির্বাচনি এলাকা ও জন্মস্থান নড়াইলে ছুটে গিয়েছিলেন মাশরাফি। নির্বাচনি এলাকা পরিদর্শন করার পাশাপাশি ওই সময় স্থানীয় জনগণের সঙ্গে কথা বলেন ও যে কোন সমস্যা তাকে জানানোর জন্য জনগণকে অনুরোধ করেন মাশরাফি।

তাছাড়া জনগণের বিভিন্ন সমস্যা দ্রুত সমাধানের জন্য সংশ্লিষ্ট দফতরের কর্মকর্তাদের নির্দেশ দেন মাশরাফি। এদিকে নির্বাচনি এলাকা পরিদর্শন শেষে পরিবারসহ কাশ্মীর ঘুরতে যান মাশরাফি। সেখান থেকে ফিরে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) খেলতে মাঠে নামেন মাশরাফি।