মিডিয়ার কাছে সাহায্য চেয়ে পপ শিল্পী মিলার আকুতি

২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মিলা ইসলাম। বিয়ের পর গানে অনিয়মিত হয়ে পড়েন তিনি। তবে এতে তার সুখ হয়নি। সংসার জীবনে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার হয়ে সংসার জীবনের ইতি টানেন পপ গানের এই শিল্পী।

সম্প্রতি তিনি তার ফেসবুক ভেরিফায়েড পেজে অতীতের অনেক ঘটনা তার ভক্তদের সঙ্গে শেয়ার করেন। তিনি জানান, বিবাহিত জীবনে তার ওপর কেমন নির্যাতন চালিয়েছিলেন তার স্বামী বৈমানিক পারভেজ সানজারি ও তার পরিবার। শুধু তাই নয়, নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে স্বামীর বিরুদ্ধে করা মামলা তুলে নেওয়ার জন্য তার প্রতি আসা হুমকির কথাও জানান। এমনকি বাথরুম থেকে নগ্ন অবস্থায় টেনে বের করে এনে মানুষের সামনে শাশুড়ির অকথ্য গালিগালাজ করার কথাও জানান।

আর এবার ন্যায় বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করতে যাচ্ছেন। আজ বুধবার মিলা তার ফেসবুক পেজে এমনটাই ঘোষণা দিয়েছেন। এতে সবাইকে পাশে থাকার আহ্বন জানিয়েছেন তিনি।

বিডি২৪রিপোর্টের পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘গত ১৫ বছর মিডিয়াতে অনেক বন্ধু, অভিভাবক, ছোট ভাইবোন পেয়েছি। মিডিয়ার সকলেই আমার বর্তমান পরিস্থিতি সম্পর্কে জানেন। আমি ব্যক্তিগতভাবে কাউকে জানাতে পারিনি কিন্তু মিডিয়া পরিবারে আমার সকল বন্ধুদের আজ আমার সাথে থাকার জন্য আমার পাশে থাকার জন্য আহ্বান জানাচ্ছি। আপনাদের অনুপ্রেরণাতে আজ আমি এই পর্যায়ে আসতে পেরেছি, আপনাদের অনুপ্রেরণাই আমাকে আমার সংগ্রামে টিকে থাকার সাহস দিয়েছে।’

তিনি লিখেন, ‘আজ বিকেল ৪টায় আমি ও আমার পরিবার নিয়ে মিডিয়া এবং আপনাদের সামনে থাকব। আমার ভাল-খারাপ সকল সময়ের সাক্ষী আপনারাই, তাই এখন একমাত্র আপনাদের সাহায্যই পারবে আমাকে ন্যায্য বিচার দিতে। সবাইকে থাকার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।’