মিলার স্বামীর সঙ্গে নওশীনের অন্তরঙ্গ কথোপকথন ফাঁস

গত বুধবার বিকেলে সঙ্গীতশিল্পী মিলার সাবেক স্বামী পারভেজ সানজারি, তার পরিবার এবং ইউএস বাংলা এয়ারলাইন্সের দুই কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ তুলে ন্যায় বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে মিলা জানান, সানজারির সঙ্গে অনেক মেয়ের অবৈধ সম্পর্ক ছিল। অভিনেত্রী নওশীন নাহরিন মৌ-এর সঙ্গেও ছিল তার অনৈতিক সম্পর্ক। বিষয়টি জানতে পেরে তিনি ফোনও করেন নওশীনকে। সংবাদ সম্মেলনে সেই ফোন রেকর্ড সাংবাদিকদের শোনান তিনি।

মিলা বলেন, ‘সানজারি ছাড়া পাওয়ার পর আমি যখন পুনরায় সংসার চালিয়ে যাওয়ার জন্য চেষ্টা করছিলাম, তখন তার পরিবারের সদস্যরা আমার নামে বাজে কথা ছড়িয়ে নিজেদের অসহায় হিসেবে উপস্থাপন করছিলো। অথচ ভেতরে ভেতরে নওশীনের সঙ্গে এসব করে বেড়াচ্ছিলো সানজারি। একটা ছেলে কতটা খারাপ হতে পারে, একটা পরিবার কতটা খারাপ হতে পারে, তাদেরকে না দেখলে বুঝতাম না।’

সঙ্গীতশিল্পী মিলা আরও বলেন, ‘নওশীন ও পারভেজ সানজারির কথোপকথনের কিছু রেকর্ড আমার হাতে আসে। এমন কিছু ছবিও দেখি, যা মুখে প্রকাশ করার মতো না। বিষয়টি দেখে, আমি নওশীনকে ফোন করি। তাকে অনুরোধও করেছি, কিন্তু সে আমার কোনো কথাই শোনেনি।’

এদিকে, মিলার সাবেক স্বামী পারভেজ সানজারি ও অভিনেত্রী নওশীনের মধ্যকার বেশ কিছু ক্ষুদে বার্তা ফাঁস হয়ে গেছে। নওশীন এবং সানজারির এই কথোপকথনকে বেশ আপত্তিকর হিসেবেই উল্লেখ করছেন সবাই।

বিডি২৪রিপোর্টের পাঠকদের জন্য তাদের আলাপচারীতার কিছু অংশ এখানে তুলে ধরা হলো-

সানজারি: কী করো বেবি?

নওশীন: উঠে গেছো?

সানজারি: অনেক আগে। ইতোমধ্যে গলফ কোর্সে চলে এসেছি। সেক্সি একটা ছবি পাঠাও না।

নওশীন: সেক্সি চাও!

এরপর নওশীন তার বেশ কয়েকটি খোলামেলা ছবি পাঠান সানজারিকে।